Sports Bangla

২০১৯ পর্যন্ত বার্সেলোনার মেসি

২০১৯ পর্যন্ত বার্সেলোনার মেসি

২০১৯ পর্যন্ত বার্সেলোনার মেসি
জানুয়ারি ১৫
১০:৫৫ ২০১৫

royal-magnum_bigমেসিকে ছাড়া বার্সেলোনা দলের কথা ভাবতেই পারছেন না লুইস এনরিকে। বার্সেলোনা কোচ চান, আর্জেন্টিনার এই তারকা ফরোয়ার্ড ‘আরও অনেক বছর’ স্পেনের ক্লাবটিতে থাকবেন। সম্প্রতি মেসির বার্সেলোনা ছাড়ার সম্ভাবনা নিয়ে স্পেনের সংবাদমাধ্যমে নানা গুঞ্জন ওঠে। তারই সূত্র ধরে এলচের বিপক্ষে কোপা দেল রের শেষ ষোলোর দ্বিতীয় পর্বের ম্যাচের আগে বুধবার মেসির বার্সেলোনা ভবিষ্যৎ নিয়ে কথা বলেন এনরিকে, “মেসিকে ছাড়া দল আমরা চিন্তাই করি না।”

স্পেনের সংবাদমাধ্যমে গত অনেকদিন ধরেই বলা হচ্ছিল, কোচের সঙ্গে ঠিক বনিবনা হচ্ছে না মেসির। এর জের ধরেই মেসি ক্লাব কর্তৃপক্ষের কাছে এনরিকেকে বরখাস্ত করার আহবান জানান বলেও খবর প্রকাশ হয়।

মেসি গত রোববার আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে স্পেনের লা লিগার ম্যাচ জেতার পর সংবাদমাধ্যমে আসা সব খবর ‘মিথ্যা আর বানোয়াট’ বলে উল্লেখ করে বলেছিলেন, বার্সেলোনা ছাড়ার কথা ভাবছেনই না তিনি।

Milestone-wedding-1-main colorতবে পরের দিনই ফিফা-ব্যালন ডি’অর পুরস্কার ঘোষণার অনুষ্ঠানে গিয়ে এক সংবাদ সম্মেলনে মেসি বলেন, আগামী বছর তার ঠিকানা কী হবে সেটা তিনি নিজেই জানেন না।

যার সঙ্গে মেসির ঝামেলা চলছে বলে গুঞ্জন উঠেছে, সেই এনরিকেও এবার দৃঢ়ভাবে তার অবস্থান জানিয়ে দিলেন, “আমরা সবাই মনে করি, মেসি আগামী কিছু বছর বার্সেলোনাতেই থাকবে এবং সব সমর্থকও এটাই চায়।”

বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ আছে ২০১৯ সালের গ্রীষ্ম পর্যন্ত। সংবাদমাধ্যমের খবর দেখে মানুষ যেটা ভাবছে, বার্সেলোনার ড্রেসিংরুমের অবস্থা সেরকম নয় বলেই জানান এনরিকে, “ড্রেসিংরুম ঐক্যবদ্ধ। আমরা বিতর্কের বাইরে আছি এবং আমরা সর্বোচ্চ সেরা পরিবেশটা খুঁজে বেড়াচ্ছি।”

Ambia all-

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

নভেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০