Sports Bangla

১০০ দেশে বঙ্গবন্ধু গোল্ডকাপ

১০০ দেশে বঙ্গবন্ধু গোল্ডকাপ

১০০ দেশে বঙ্গবন্ধু গোল্ডকাপ
জানুয়ারি ২৬
১৪:২৫ ২০১৫

royal-magnum_bigবঙ্গবন্ধু গোলকাপ ফুটবল টুর্নামেন্টের সম্প্রচার স্বত্ব লাভ করেছে স্বনামধন্য বেসরকারি টিভি সম্প্রচার কেন্দ্র চ্যানেল নাইন।  চ্যানেল নাইনের মাধ্যমে বিশ্বের ১০০টি দেশে সরাসরি দেখা যাবে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের খেলাগুলো।

সোমবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে সাংবাদিকদের এমনটাই জানালেন চ্যানেল নাইনের ব্যবস্থাপনা পরিচালক এনায়েতুর রহমান। তিনি বলেন, আন্তর্জাতিক সম্প্রচার কেন্দ্র ফক্স টিভির সাথে ইতোমধ্যে চুক্তি হয়ে গেছে আমাদের। টুর্নামেন্টের খেলাগুলোর আন্তর্জাতিক মান বজায় রেখে ধারণ ও সম্প্রচারের জন্য ভারত থেকে একটি প্রোডাকশন দল আসবে। তাদের জন্য সাড়ে তিন থেকে চার লাখ ডলার ব্যয় করতে হবে আমাদের। একই সঙ্গে বাংলা ও ইংরেজিতে ধারাভাষ্য দেয়া হবে।

এনায়েতুর রহমান বলেন, এছাড়াও বাংলাদেশ টেলিভিশনের (বিটিভির) সাথেও আলাপ-আলোচনা চলছে টুর্নামেন্টের সবগুলো খেলা সরাসরি সম্প্রচারের ব্যাপারে।

টুর্নামেন্ট শুরু হতে বাকি আর মাত্র দুই দিন।  সব প্রস্তুতি প্রায় সম্পন্ন। স্বাগতিক বাংলাদেশসহ ছয়টি দেশ এবারের আসরে শিরোপা জয়ের লড়াইয়ে নামবে। সবার আগে ঢাকায় আসছে মালয়েশিয়া ফুটবল দল। বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ জানান, ২৭ জানুয়ারি মঙ্গলবার প্রথম দল হিসেবে সকাল নয়টায় হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখছে মালয়েশিয়া অনূর্ধ্ব-২৩ ফুটবল দল। দলটি বিমানবন্দর থেকে দুপুর ১-৩০টায় ফের অভ্যন্তরীণ বিমানযোগে সিলেট যাবে। বৃহস্পতিবার বিকেল পাঁচটায় সিলেট জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক বাংলাদেশের মোকাবেলা করবে তারা।

Ambia all-

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০