Sports Bangla

হ্যান্ডবল শিরোপা জিতল ব্রাদার্স

হ্যান্ডবল শিরোপা জিতল ব্রাদার্স

হ্যান্ডবল শিরোপা জিতল ব্রাদার্স
নভেম্বর ০৯
১২:৪৭ ২০১৪

ambiagroupচট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও এরিয়্যাল প্রপার্টিজ লিঃ এর পৃষ্ঠপোষকতায় প্রথম বারের মতো আয়োজিত প্রিমিয়ার বিভাগ হ্যান্ডবল লিগের শিরোপা জিতেছে ব্রাদার্স ইউনিয়ন।

গত মৌসুমের ১ম বিভাগ হ্যান্ডবল লিগের ২য় রাউন্ডের গ্রুপ চ্যাম্পিয়ন ৬টি দল নিয়ে আয়োজিত এ লিগের চ্যাম্পিয়ন ও রানার্স আপ নির্ধারণের জন্য শেষ ম্যাচটি অলিখিত ফাইনালে পরিণত হয়। শেষ ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্লুজকে ৪৩-৩২ গোলে হারিয়ে ব্রাদার্স ইউনিয়ন প্রথম প্রিমিয়ার হ্যান্ডবল লিগের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ফাইনাল ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচত হয় ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের গোলরক্ষক আব্দুল গফুর মিয়া। ব্রাদার্স ইউনিয়নের পক্ষে সাইদুজ্জামান ১২টি, প্রীতি মোহন ১১টি, রাসেল চাকমা ৬টি, সুলতান ও জাহিদ ৪টি করে, এরশাদ ৩টি, এনামুল ২টি ও এরশাদ ১টি গোল করে। মোহামেডানের পক্ষে খাইরুজ্জামান ১০টি, দিদার ৯টি, কামরুল ৫টি, নিশান, রনি, সন্ধী ২টি করে জাহিদ ও সুমন ১টি গোল করেন।

Bright-sports-shop_bigতাছাড়া আজ সিজেকেএস প্রশিক্ষণ মাঠে উক্ত লিগের আরো দুইটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় আবাহনী লিঃ জুনিয়র ২০-৮ গোলে পরাজিত করে। আবাহনীর মামুন ১০ গোল করে ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয়। দ্বিতীয় খেলায় আগ্রাবাদ নওজোয়ন ক্লাব ২৬-১২ গোলে নিমতলা লায়ন্স ক্লাবকে পরাজিত করে। নিমতলা লায়ন্সের কামাল ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয়।

খেলা শেষে এ লিগের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সিজেকেএস সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করবেন।

হ্যান্ডবল কমিটির চেয়ারম্যান সৈয়দ আবুল বশরের সভাপতিত্বে ও সম্পাদক মোহাম্মদ ইউসুফের সঞ্চালনায় অনুষ্ঠানে স্পন্সর প্রতিষ্ঠান এরিয়্যাল প্রপার্টিজের জিএম সৈয়দ খোরশেদ আলম, সিজেকেএস সহ-সভাপতি মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, শাহজাদা আলম, নির্বাহী সদস্য আল্লামা মোঃ ইকবাল, এবিএম মাহবুবুল আলম, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের নির্বাহী সদস্য আ.ন.ম ওয়াহিদ দুলাল, সাবেক সহ-সাধারণ সম্পাদক এস এম শহিদুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক মসিহ সালাম, হ্যান্ডবল কমিটির ভাইস চেয়ারম্যান কাজী মঈনুল হক মহিউদ্দীন, এ.বি.এম খালেদুজ্জামান দাদুল, কাউন্সিলর নোমান আল মাহমুদ, প্রবীন কুমার ঘোষ, হাসান মুরাদ বিপ্লব, জাহাঙ্গীর আলম, মোরশেদুল আলম, হ্যান্ডবর কমিটির সদস্য কল্লোল দাশ, হায়দার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০