Sports Bangla

হিউজের আজ জন্মদিন!

হিউজের আজ জন্মদিন!

হিউজের আজ জন্মদিন!
নভেম্বর 30
10:45 2014

ambiagroupআজ রোববার ফিল হিউজের ২৬তম জন্মদিন। এদিনে আনন্দ উৎসব করার কথা ছিল হিউজ পরিবারের। কারণ, বেশ কিছুদিন বিরতির পর ব্রিসবেন টেস্টেই ফের ব্যাগি গ্রিন মাথায় ওঠাতেন অসি ক্রিকেটার। সুতরাং জম্পেশ একটা পার্টি তো দেয়াই যায়? কিন্তু তার বদলে এখন সিনিয়র হিউজকে সন্তানের স্মৃতি রোমান্থন করে দিন কাটাতে হচ্ছে। একই কথা প্রযোজ্য তার সতীর্থদের বেলাতেও। আর মাইকেল ক্লার্ক-শেন ওয়াটসনরা তা করছেনও।

শনিবার এক সংবাদ সম্মেলনে ক্লার্ক মিডিয়ার সামনে হিউজকে সতীর্থ, বন্ধু ও ভাই হিসেবে হিউজকে উপস্থাপন করেছিলেন। আবেগ আক্রান্ত হয়ে সেসময় কান্নাতেও ভেঙে পড়েছিলেন অসি অধিনায়ক।

রোববার সেই ক্লার্ক হিউজকে আবারো স্মরণ করলেন। প্রয়াত হওয়া ক্রিকেটারের আগমনী জন্মদিনের ক্ষণ গননার মাধ্যমে। সবার আগে হিউজকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে।

ব্যক্তিগত এক শ্রদ্ধার্ঘ্যে অসি টেস্ট অধিনায়ক লিখেন, ‘শুভ জন্মদিন ভাই। সবসময় তোমাকে ভালোবেসে যাব। এটা আমার জীবনের কঠিনতম সময়গুলোর একটি।’

পিছিয়ে ছিলেন না অ্যারন ফিঞ্চও। অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি অধিনায়ক মাইক্রো ব্লগিং সাইট টুইটারে হিউজের সঙ্গে নিজের ছবি পোস্ট করে বন্ধুকে স্মরণ করার চেষ্টা করেন।

ডেভিড ওয়ার্নার লিখেন, ‘শুভ জন্মদিন লিটল মেট। অপরাজিত ৬৩।’

ক্রিস রজার্সের টুইট, ‘শুভ জন্মদিন ভাই। তোমাকে খুব খুব মিস করছি।’

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

জানুয়ারী ২০২২
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১