Sports Bangla

হায়! কপালের লিখন!!

হায়! কপালের লিখন!!

হায়! কপালের লিখন!!
জানুয়ারি ২২
০৫:০৭ ২০১৫

royal-magnum_bigআগের ম্যাচে চাপা পড়েছিল ৪৩৯ রানের বিশাল পাহাড়ের নীচে। সে ম্যাচে কিন্তু টসে জিতে স্বাগতিক দক্ষিণ আফ্রিকাকে ব্যাটিংয়ের আমন্ত্রন জানিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। বুধবার আর সে ভূল দ্বিতীয়বার করতে যাননি ক্যারিবীয় অধিনায়ক জ্যাসন হোল্ডার। টস জিতে ব্যাটিংই বেছে নিলেন। কিন্তু হায়! কপালের লিখন, না যায় খণ্ডণ! সিরিজের তৃতীয় ওয়ানডেতে প্রথমে ব্যাট করতে নেমে প্রোটিয়া পেসারদের অগ্নি ঝরানো বোলিং আর স্পিনারদের মায়াবী ঘুর্ণি বিষে নীল হতে হয়েছে ক্যারিবীয়দের! ৩৩.৪ ওভারে মাত্র ১২২ রান তুলতেই অলআউট হতে হয়েছে তাদেরকে।

সর্বোচ্চ ২৬ রান এসেছে মারলন স্যামুয়েলসের ব্যাট থেকে। ১৮ রান করে করেন জনাথন কার্টার আর সুলেমান বেন। ৭.৪ ওভার বল করে ২৮ রান দিয়ে ৪ উইকেট নেন ইমরান তাহির। ৩ উইকেট নেন ফিল্যান্ডার আর ২ উইকেট নেন স্টেইন।

জবাবে ব্যাট করতে নেমে রিলে রুশোর উইকেটই হারাতে হয়েছে শুধু স্বাগতিকদের। দলীয় ২৭ রানে ব্যাক্তিগত ৭ রান করে ফিরে যান রুশো। বাকি কাজটুকু সেরে নেন হাশিম আমলা আর ফ্যাফ ডু প্লেসিস। ৬১ রান করেন আমলা, ৫১ রান করেন প্লেসিস। মাত্র ২৪.৪ ওভার ব্যাট করেই ৯ উইকেটের বিশাল জয় তুলে নেয় দক্ষিণ আফ্রিকা। সে সঙ্গে ৫ ম্যাচের সিরিজে ৩-০ তে জয় নিশ্চিত করে ফেলল স্বাগতিকরা।

Ambia all

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

ডিসেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১