Sports Bangla

হার মেনেছে বরিশাল

হার মেনেছে বরিশাল

হার মেনেছে বরিশাল
জানুয়ারি ২৭
১০:৫৭ ২০১৫

royal-magnum_bigজাতীয় ক্রিকেট লিগে তৃতীয় দিনেই হার মেনেছে বরিশাল বিভাগ। ঢাকা বিভাগের শুভাগত হোমের বোলিং তোপে ইনিংস ও ৪১৩ রানের বড় ব্যবধানে হেরেছে বরিশাল।

প্রথমে ব্যাট করে বরিশাল বিভাগ ১৩৯ রানে অলআউট হয়েছে। জবাবে ঢাকা বিভাগ ৫ উইকেটে ৬৫১ রান করে ইনিংস ঘোষণা করেছিল। ৫১২ রানে পিছিয়ে থেকে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে বিপর্যয়ে পড়ে বরিশাল বিভাগ। শেষ অবধি সবকটি উইকেট হারিয়ে ৯৯ রানের স্কোর দাঁড় করাতে সক্ষম হয়েছিল বরিশাল। তাই ইনিংস ও ৪১৩ রানে পরাজিত হয়েছে তারা।

দ্বিতীয় দিনে ৮৫ রানে অপরাজিত ছিলেন ঢাকা বিভাগের তাইবুর পারভেজ। রনি তালুকদারের ডাবল সেঞ্চুরি ও রাকিবুল হাসানের সেঞ্চুরির পর তৃতীয় দিনে তাইবুর পারভেজও সেঞ্চুরির দেখা পেয়েছেন। তাইবুরের সেঞ্চুরির (১০৬) পরই ৫ উইকেটে দলীয় ৬৫১ রানে ইনিংস ঘোষণা করেছে ঢাকা বিভাগের অধিনায়ক শরীফ।

Bright-cricket-academy-3প্রথম ইনিংসে মোহাম্মদ শরীফ তার শততম প্রথম শ্রেণীর ক্রিকেট অসাধারণ নৈপূণ্য প্রদর্শন করেছেন। তার বোলিংয়ে বরিশাল তাদের প্রথম ইনিংস ১৩৯ রানে অলআউট হয়েছে। আর দ্বিতীয় ইনিংসে বরিশাল বিভাগকে একাই ধসিয়ে দিয়েছেন শুভাগত হোম। তিনি ৯.৪ ওভারে মাত্র ২২ রান দিয়ে ৬ উইকেট নিয়েছেন। এ ছাড়া ৩টি উইকেট পেয়েছেন শাহাদাত হোসেন।

সংক্ষিপ্ত স্কোর:

বরিশাল বিভাগ ১ম ইনিংস : ১৩৯/১০, ৫০.৩ ওভার (ফজলে রাব্বি ৫২, আল আমিন-২ ৩০; শরিফ ২৪/৬,শাহাদাতে হোসেন ৪০/২)।

বরিশাল বিভাগ ২য় ইনিংস :৯৯/১০, ২৯.৪ ওভার (আল আমিন-(২) ৩৬*, শাহরিয়ার নাফিস ২২, ফজলে রাব্বি ২০; শুভাগত হোম ৬/২২,শাহাদাত ৩/৪০)।

ঢাকা বিভাগ ১ম ইনিংস : ৫৯১/৪,৩৯ ওভার (রনি তালুকদার ২২৭, রকিবুল হাসান ১৪৫, তাইবুর পারভেজ ৮৫*, আব্দুল মাজিদ ৭৬; কামরুল ইসলাম ১/১১৫, নাসুম আহমেদ ১/১৩৭, আল আমিন-২ ১/৭৯ ও ফরিদউদ্দিন মাসুদ ১/৯৯)।

ম্যাচ সেরা : রনি তালুকদার (ঢাকা বিভাগ)।

Ambia all

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

জুলাই ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১