Sports Bangla

হারেনি আফ্রিকা!

হারেনি আফ্রিকা!

হারেনি আফ্রিকা!
মার্চ ২৪
১৪:১৮ ২০১৫

Explore1রোমাঞ্চকর এক সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকাকে ৪ উইকেটের ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনালে উঠলো নিউজিল্যান্ড। বারবার পেন্ডুলামের মতো দুলতে থাকা ম্যাচে দক্ষিণ আফ্রিকানদের কাঁদিয়ে ২৯ মার্চ মেলবোর্নের ফাইনালের জন্য ক্ষণ গোনা শুরু করে দিয়েছে ম্যাককালামের দল।

মঙ্গলবারের তীব্র জমজমাট সেমিফাইনাল শেষে বিশ্বের সাবেক অনেক ক্রিকেটার টুইটারে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। প্রতিক্রিয়া জানানো হয় আইসিসি ও দক্ষিণ আফ্রিকার ক্রীড়ামন্ত্রীর পক্ষ থেকে। সে-সবের চুম্বক অংশ তুলে ধরা হলো।

আইসিসি: বিশ্বকাপের প্রথম ফাইনালিস্ট পেয়ে গেলাম আমরা। ক্লাসিক্যাল ম্যাচ, রোমাঞ্চকর জয়। নিঃসন্দেহে বিশ্বকাপের সেরা ম্যাচ এটি।

দক্ষিণ আফ্রিকার ক্রীড়ামন্ত্রী: তোমাদের অভিবাদন। তোমরা বীরের মতো লড়াই করেছো। দেশকে সম্মানের সঙ্গে প্রতিনিধিত্ব করেছো।

Kwality (1)শচীন টেন্ডুলকার: সেমিফাইনালে এমন অসাধারণ লড়াই করে কোনো দলকে হেরে যেতে দেখাটা খুবই কষ্টকর। দক্ষিণ আফ্রিকা দুর্দান্ত খেলেছে।

মাহেলা জয়াবর্ধনে: কী সেমিফাইনালই না দেখলাম। দক্ষিণ আফ্রিকান বন্ধুদের জন্য খারাপ লাগছে। নিউজিল্যান্ডকে অভিনন্দন।অসাধারণ ক্রিকেট ম্যাচ উপহার দিয়ে বিশ্বকাপের ফাইনালে উঠায় নিউজিল্যান্ডকে অভিনন্দন।

শোয়েব আখতার: আমার দেখা সেরা সেমিফাইনাল এটি। দক্ষিণ আফ্রিকার জন্য খারাপ লাগছে। তবে যোগ্য দল হিসেবেই নিউজিল্যান্ড ফাইনালে উঠেছে।

কেভিন পিটারসেন: দক্ষিণ আফ্রিকা ‘চোক’ করেনি। তারা আজ তাদের চেয়ে শক্তিশালী দলের কাছে পরাজিত হয়েছে। এবি (ডি ভিলিয়ার্স) দলকে অসাধারণ নেতৃত্ব দিয়েছে। কিন্তু নিউজিল্যান্ড অসাধারণ খেলেছে। মেলবোর্নের ফাইনালে দেখা হবে!

জ্যাক ক্যালিস: ক্রিকেটের জন্য এটি অসাধারণ ও রোমাঞ্চকর ম্যাচ। দক্ষিণ আফ্রিকা আজ হারেনি। নিউজিল্যান্ড জিতেছে। নিউজিল্যান্ড বেশি ভালো খেলেছে। গোটা টুর্নামেন্টে যেই খেলা উপহার দিয়েছে ডি ভিলিয়ার্সের দল, তাতে করে প্রোটিয়াদের ‘গর্বিত’ হওয়া উচিত।

জেসন গিলেস্পি: আমার দেখা বিশ্বকাপ সেমিফাইনালের অন্যতম সেরা ম্যাচ। নিউজিল্যান্ডকে অভিনন্দন।

শেন ওয়ার্ন: কী অসাধারণ ম্যাচ উপহার দিয়েছে দল দুটি। হেরে যাওয়ার পরও দক্ষিণ আফ্রিকার মাথা উঁচু করে দাঁড়ানো উচিত। সামর্থ্যের সবটুক নিংড়ে দিয়ে তোমরা সবাইকে গর্বিত করেছো।

স্টিভেন ফ্লেমিং: অবিশ্বাস্য ম্যাচ! ব্লাকক্যাপসরা যা করে দেখিয়েছি তাতে করে আমি গর্বিত। দুর্দান্ত খেলেও দক্ষিণ আফ্রিকা বিদায় নেয়ায় তাদের জন্য খারাপও লাগছে।

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০