Sports Bangla

হট কাপলের আচমকা বিচ্ছেদ!

হট কাপলের আচমকা বিচ্ছেদ!

হট কাপলের আচমকা বিচ্ছেদ!
জুলাই 25
06:09 2015

Exploreলাল গোলাপের বিশাল এক ফুলের তোড়া পাঠিয়ে প্রেমের শুরুটা দিমিত্রভই করেছিলেন। দু’বছরের সম্পর্কের শেষটাও এল শারাপোভার সেই প্রেমিক পুরুষ দিমিত্রভের হাত ধরে! বিশ্ব টেনিসের তো বটেই, খেলাধুলোরই সবচেয়ে ‘হট কাপল’-এর আচমকা ছাড়াছাড়ি হয়ে গেল বুলগেরিয়ান তারকার একটা টুইটে। ‘‘মারিয়া শারাপোভা আর আমার পথ আলাদা হয়ে গিয়েছে।’’

বছর আঠাশের রুশ টেনিস সুন্দরীর সঙ্গে তার চেয়ে চার বছরের ছোট প্রেমিকের বিচ্ছেদের সরকারি ঘোষণা সার্কিটে ‘বেবি ফেড’ হিসেবে জনপ্রিয় দিমিত্রভের এক লাইনের টুইটের মাধ্যমে হওয়ামাত্র শোরগোল পড়ে গিয়েছে এর অন্তর্নিহিত কারণ খোঁজার বহরে!

কেউ বলছেন, দিমিত্রভের প্রাক্তন প্রেমিকা সেরেনা উইলিয়ামসের হাতে সদ্যসমাপ্ত উইম্বলডন সেমিফাইনালে শারাপোভার ফের হারে বিশ্বের ১৬ নম্বর বুলগেরিয়ান টেনিস তারকার আঁতে প্রচণ্ড ঘা লেগেছে। এই নিয়ে টানা সতেরো বার হলো যে!

Milestone-wedding-1-main colorকেউ বলছেন, চলতি সপ্তাহের গোড়ার দিকে মন্টেনেগ্রোর সমুদ্রসৈকতে বিকিনি পরে ছুটি কাটানো শারাপোভার লাস্যময়ী সব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মাশা-প্রেমিক সম্ভবত মেজাজ হারিয়েছেন। অপমানিত বোধ করতে পারেন প্রেমিকার এ রকম চরম ব্যক্তিগত ফোটো শ্যুটে তিনি-প্রেমিক না থাকায়!

অনেকে আবার বলছেন, কেরিয়ারে পূর্ণ মনঃসংযোগ করতেই বিচ্ছেদের সিদ্ধান্ত। গত বছর এটিপি র্যাঙ্কিংয়ে আট নম্বরে উঠে এলেও চলতি মরসুমটা মোটেই ভালো যাচ্ছে না দিমিত্রভের। গত বার ফরাসি ওপেন জিতলেও এ বছর এখনও গ্র্যান্ড স্ল্যাম নেই শারাপোভার।

বিচ্ছেদ নিয়ে শারাপোভার তরফে কোনো প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি। কিন্তু দিমিত্রভ বলে দিয়েছেন, ‘‘আমাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। এই দু’বছরে আমরা একসঙ্গে প্রচুর ভালো সময় কাটিয়েছি। চাইব মারিয়ার জীবন আর টেনিস আরও আনন্দ আর সাফল্যে ভরে উঠুক। আমি এখন টেনিসে আরও মন দিতে চাই। এই গ্রীষ্মটা আমার জন্য নতুন ভাবে শুরু করার।’’

Kwality (1)২০১৩-এ শারাপোভার ‘‘আমি আর গ্রেগর- আমরা কাপল’’ ঘোষণার পর থেকেই দু’জনের বিয়ে নিয়ে জল্পনা চলেছে টেনিসমহলে। ফ্লোরিডা আর ক্যালিফোর্নিয়ায় তারা থাকতেনও একসঙ্গে। কয়েক মাস আগে শারাপোভার মধ্যমায় নতুন হিরার আংটি নতুন জল্পনার জন্ম দিয়েছিল যে, তা হলে কি টেনিসের ‘হট কাপলের’ বাগদানও সারা?

সেখান থেকে আচমকাই জাম্পকাট! মাস দুয়েক আগেও দিমিত্রভ প্রসঙ্গে শারাপোভা বলেছিলেন, ‘‘আমাকে ঠিক মতো বোঝে, সম্মান দেয়, সমস্ত ড্রিল জানে-এমন কাউকে পাওয়াটা দারুণ ব্যাপার!’’

তার বদলে এখন শারাপোভার ঘনিষ্ঠমহলে জল্পনা, ফেদেরারের মতো অনেকটা মুখশ্রী, তার মতোই বিরল ওয়ান হ্যান্ডেড ব্যাকহ্যান্ড মারলেও দিমিত্রভ আজ পর্যন্ত কোনো গ্র্যান্ড স্ল্যাম জেতা দূর অস্ত, ফাইনালে উঠতে পারেননি। তাই কি প্রেমিকের উচ্চাকাঙ্খার বলিই হলেন পাঁচ গ্র্যান্ড স্ল্যামজয়ী প্রেমিকা!

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

আগস্ট ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১