Sports Bangla

স্বাধীন বাংলা ফুটবল দলকে সম্বর্ধনা

স্বাধীন বাংলা ফুটবল দলকে সম্বর্ধনা

স্বাধীন বাংলা ফুটবল দলকে সম্বর্ধনা
জুলাই ১৭
০৬:১৩ ২০১৪

জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) বুধবার স্বাধীন বাংলা ফুটবল দলকে সম্বর্ধিত করেছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যান শ্রী বীরেন শিকদার এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব নূর মোহাম্মদ। এ ছাড়া আরও উপস্থিত ক্রীড়া পরিষদের সচিব শিবনাথ রায়সহ পরিচালকবৃন্দ। স্বাধীন বাংলা ফুটবল দলের অধিনায়ক জাকারিয়া পিন্টুর নেতৃত্বে দলের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্যরা তাদের স্মৃতিচারণ করেছেন। তাদেরকে সম্বর্ধিত করায় ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এদিকে এনএসসির কর্মকর্তা-কর্মচারীদের অভ্যন্তরীণ প্রশিক্ষণের সনদ বিতরণ করা হয়েছে বুধবার। অনুষ্ঠানে প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যান শ্রী বীরেন শিকদার এমপি জাতীয় ক্রীড়া পরিষদের প্রশিক্ষণে অংশগ্রহনকারী কর্মকর্তা-কর্মচারীদের সনদপত্র বিতরণ করেছেন।

জাতীয় ক্রীড়া পরিষদের উদ্যোগে গত ২৯ জুন থেকে ৬ জুলাই পর্যন্ত এনএসসির কর্মকর্তা এবং কর্মচারীদের অভ্যন্তরীণ প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। প্রশিক্ষণে প্রায় ১০০ জন কর্মকর্তা-কর্মচারী অংশ নিয়েছে। একই দিন জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে জাতীয় ক্রীড়া পরিষদ আয়োজিত এক দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলে জাতীয় ক্রীড়া পরিষদের কর্মকর্তা-কর্মচারী ছাড়াও ক্রীড়াঙ্গনের বিশিষ্ট জনেরা উপস্থি ছিলেন।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০