Sports Bangla

স্বদেশীর পা ভেঙে অনুতপ্ত তেভেজ

স্বদেশীর পা ভেঙে অনুতপ্ত তেভেজ

স্বদেশীর পা ভেঙে অনুতপ্ত তেভেজ
সেপ্টেম্বর ২০
১৩:৪৭ ২০১৫

Wedding Snapsকিংবদন্তি দিয়াগো ম্যারাডোনার নামাঙ্কিত স্টেডিয়াম। সেই স্টেডিয়ামেই শনিবার রাতে উজ্জ্বল পারফরম্যান্স দেখেয়িছেন আর্জেন্টিনার আরেক কিংবদন্তি তুল্য ফুটবলার কার্লোস তেভেজ। জোড়া গোল করে জিতিয়েছেন তার দল বোকা জুনিয়র্সকে। কিন্তু ম্যাচ শেষে সেই তেভেজ ভুগছেন তীব্র অনুশোচনায়। কারণ, প্রতিপক্ষ দলের স্বদেশী এক ফুটবলারের যে পা ভেঙেছেন তিনি!

আর্জেন্টিনা প্রিমিয়ার ডিভিশন ফুটবল লিগে মুখোমুখি হয়েছিল বোকা জুনিয়র্স ও আর্জেন্টিনোস জুনিয়র্স। ম্যাচে তেভেজের জোড়া গোলের ওপর ভর করে ৩-১ ব্যবধানে জয় পেয়েছে বোকা জুনিয়র্স। আর্জেন্টিনোস জুনিয়র্সের পক্ষে একমাত্র গোলটি করেছিলেন ২১ বছর বয়সী আর্জেন্টাইন মিডফিল্ডার এজিকুয়েল হ্যাম। সেই তরুণটিকেই শেষ অব্দি পা ভাঙতে হয়েছে ৩১ বছর বয়সী তারকা ফুটবলার কার্লোস তেভেজের সঙ্গে বল কাড়াকাড়ি করতে গিয়ে।

দোষটা অবশ্য তেভেজেরই। একটি ব্যাক পাস থেকে বল নিজ নিয়ন্ত্রণে নিতে গিয়ে হ্যামকে ভয়ঙ্করভাবেই ট্যাকেল করেছেন তেভেজ। ফলশ্রুতিতে, গোড়ালির নিচ থেকে পায়ের হাড় ভেঙে যায় হ্যামের।

বিষয়টি তেভেজকে যথেষ্টই অনুশোচনায় ভোগাচ্ছে। ম্যাচশেষে তিনি বলেছেন, ‘আমার ক্যারিয়ারে এ ধরনের ঘটনা এটাই প্রথম। সত্যি করেই বলছি, ইচ্ছে করে কাজটা করিনি। বল নিয়ন্ত্রণে নিতে গিয়ে হ্যামকে ট্যাকলে করেছিলাম। কিন্তু যখন তার পায়ের সঙ্গে আমার পা লেগেছে, তখনই বুঝতে পেরেছি যে ভয়ঙ্কর এক ভুল করে বসেছি আমি। আমি কখনই কাউকে আঘাত করতে চাই না। নিদারুণ মনোকষ্টে ভুগছি। আমার এখন উচিত হ্যামের কাছে গিয়ে ক্ষমা প্রার্থনা করা।’

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১