Sports Bangla

সেলিনার প্রেমে হাবুডুবু রোনালদো

সেলিনার প্রেমে হাবুডুবু রোনালদো

সেলিনার প্রেমে হাবুডুবু রোনালদো
ফেব্রুয়ারি ১১
১৬:২১ ২০১৫

royal-magnum_bigসপ্তাহখানেক আগেও প্রেমিক ব্রাজিলিয়ান রোনালদো ডিজে পাওলো মোরাইসের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। সময় ভালই কাটছিল তাদের। নাইট ক্লাবে যাওয়া; একসঙ্গে রাতযাপন, কোনোটাই বাদ ‍ছিল না। এমন কী বিয়েশাদিরও জোর আলোচনা চাউর হচ্ছিল। কিন্তু হুট করে রোনালদো ন্যাপকিনের মতো পাল্টে ফেলেছেন পাওলোকে। কেন? নতুন রূপ-যৌবনে টইটুম্বুর নতুন এক প্রেমিকার সন্ধান পেয়েছেন। তার গহীনে এখন রোনালদো খুঁজে বেড়াচ্ছেন নিজেকে।

রোনালদোর নতুন এ শিকারের নাম সেলিনা লকস। বয়স ২৩ বছর। মিডিয়াপাড়ায় হইচই পড়েছে তাদের নিয়ে। উঠতি মডেল সেলিনার প্রেমে মজেছেন ৩৮ পেরুনো ব্রাজিল স্টার। খেয়ালী প্রেমিক রোনালদো রিওতে এক নাইট ক্লাবেই প্রথম দেখেছেন সেলিনাকে। মনেও ধরেছে বেশ।

Wedding Snaps (11)রূপ-মহিমায় অনিন্দ্য-সুন্দরী সেলিনাকে প্রথম দর্শনেই প্রেম নিবেদন করেছেন রোনালদো। ঠিক সমভাবেই সাড়া দিয়েছেন সেলিনাও। শেষ হয়েছে মন দেওয়া-নেওয়ার পর্ব। বাড়তি হিসেবে আর যা প্রয়োজন; তাও বাকি নেই হয়ত! প্রেম নিবেদন পর্বেই তুমুলভাবে ফটোসেশনে মেতে ওঠেছেন দু’জন। সেখানে একবারও মনে হয়নি এইমাত্র পরিচিত হয়েছেন তারা। চুমুতো বটেই; গভীর আলিঙ্গনে নব প্রেমিক যুগল হিসেবে নিজেদের প্রকাশ করেছেন মিডিয়ার সামনে।

সেলিনা লক। পেশায় একজন মডেল। যুক্ত ২০০৭ সাল থেকে। ব্রাজিলের রিওতে সুপার মডেল প্রতিযোগিতা থেকেই তার যাত্রা শুরু। পরের বছরই তিনি সবাইকে বিস্মিত করে ফ্যাশন রিওতে নাম লিখিয়েছেন। ব্রাজিলময় তার পরিচিতি দাঁড়িয়ে গেছে। মডেলার হিসেবে প্রতিষ্ঠা পেয়েছেন মাত্র ১৮ বছর বয়সেই। তার পর তাকে পিছু ফিরে তাকাতে হয়নি। প্রেম যমুনায় প্লাবন আগে-ভাগেই বইয়ে দিয়েছেন সেলিনা। প্রেমিক বদলে এবার তার বাজি রোনালদোতে। কিন্তু এখন প্রশ্ন হচ্ছে মধ্যবয়সী রোনালদোর পাগলাঘোড়া ছুটবে কতদিন। কারণ রোনালদো-সেনিলা বয়সের ফাঁরাক প্রায় ১৫ বছর। রোনালদো একটি ইলিংশ ক্লাবে যুক্ত হচ্ছেন অচিরেই। সেখানে মালিকানায় ভাগও বসিয়েছেন। বার্সার বেজায় ভক্ত সেলিনা এ সময়ে বার্সেলোনায় থাকছেন।

Ambia all-

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০