Sports Bangla

সেঞ্চুরি বন্ধু হিউজকে উৎসর্গ

সেঞ্চুরি বন্ধু হিউজকে উৎসর্গ

সেঞ্চুরি বন্ধু হিউজকে উৎসর্গ
ডিসেম্বর ০৯
১৩:২৩ ২০১৪

ambiagroupক্যারিয়ারের দশম টেস্ট সেঞ্চুরি করে সদ্য-প্রয়াত বন্ধু ফিলিপ হিউজকে উৎসর্গ করলেন ডেভিড ওয়ার্নার। আবেগের টেস্টে ১৬৩ বলে ১৪৫ রানের অসাধারণ ইনিংস খেলে অস্ট্রেলিয়াকে চালকের আসনে রাখলেন এই অস্ট্রেলীয় ওপেনার।

পুরো ম্যাচজুড়েই না থেকেও ছিলেন হিউজ। হিউজকে উপহার দেয়ার দৃঢ় বাসনা নিয়েই যেনো মাঠে নামলেন ওয়ার্নার। হাফ সেঞ্চুরি করার পর এবং হিউজের ক্যারিয়ারের শেষ ইনিংস ‘৬৩’ রানে পৌঁছার পর ও সেঞ্চুরি করার পর আকাশের দিকে তাকিয়ে বন্ধু হিউজকে খুঁজলেন ওয়ার্নার। ১৪৫ রানে আউট হয়ে সাজঘরে ফেরার সময়ও অসীম শুণ্যে তাকিয়ে ফিলিপকে খুঁজেন তিনি। এ সময় হিউজ তার সঙ্গেই ছিল বলে জানান ওয়ার্নার।

দিন শেষে স্কাই স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে ওয়ার্নার বলেন, “আমি আজ একটু ভিন্ন ধরনের উদযাপন করতে চেয়েছিলাম এবং অবশ্যই সেটি ফিলিপের জন্য। আমি অনুভব করেছি সে (হিউজ) অপর প্রান্তে আমার সঙ্গেই রযেছে এবং গোটা মাঠ জুড়ে আমি তার পদচারণা অনুভব করি।”

ওয়ার্নার আরো বলেন, “সেঞ্চুরি করার পর আমি তাকে উৎসর্গ করি। ক্যারিয়ারে আমার দশটি সেঞ্চুরি রয়েছে। তবে তন্মধ্যে এটিই সেরা। আমি তাকে দারুণ কিছু উপহার দেয়ার দৃপ্ত বাসনা নিয়েই মাঠে নামি।”

Ambia all

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১