Sports Bangla

সিরিজ শেষ শেহজাদের

সিরিজ শেষ শেহজাদের

সিরিজ শেষ শেহজাদের
নভেম্বর ১১
১৩:২০ ২০১৪

ambiagroupপাকিস্তান ওপেনার আহমেদ শেহজাদ নিউজিল্যান্ডের বিপক্ষে চলমান টেস্ট সিরিজ থেকে ছিটকে পড়েছেন। সোমবার ব্যাটিংয়ের সময় বলের আঘাতে মাথার খুলিতে চিড় ধরার একদিন পর পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে এটি জানানো হয়।

দলের ম্যানেজার মঈন খান মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার কিউই পেসার কোরি অ্যান্ডারসনের একটি বল তিনি পুল করতে যান। কিন্তু বলটি ব্যাটে না লেগে সরাসরি তার মাথায় আঘাত হানে। সঙ্গে সঙ্গে ২২ বছর বয়সী এই ব্যাটসম্যান মাটিতে লুটিয়ে পড়েন। তার ব্যাট গিয়ে পড়ে স্টাম্পের ওপর। হিট আউট হয়ে যান তিনি। তবে একা একা মাঠ ছাড়ার অবস্থা ছিল না তার। পাকিস্তান দলের ফিজিও ব্র্যাড রবিনসন তাকে কাঁধে ভর করিয়ে মাঠের বাইরে নিয়ে যান।

Milestone-wedding-1-main colorপরে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা শেষে তার মাথার খুলিতে হালকা চিড় দেখা গেছে।

ম্যানেজার মঈন খান বলেন, “আহত হওয়ার পর আমরা তাকে (শেহজাদ) হাসপাতালে পাঠায়। চিকিৎসকরা তাকে চার থেকে ছয় সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।”

ফলে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট (১৭-২১ নভেম্বর) এবং তৃতীয় ও শেষ টেস্টে (২৬-৩০ নভেম্বর) খেলতে পারবেন না শেহজাদ। তবে টেস্টের পর আগামী ৪ ও ৫ ডিসেম্বর দুই দলের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের মধ্য দিয়ে শেহজাদ দলে ফিরবেন বলে জানান মঈন খান। টি-টোয়েন্টির পর দুই দলের মধ্যকার পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের দলেও তিনি থাকবেন বলে পিসিবির পক্ষ থেকে জানানো হয়।

প্রসঙ্গত, আবুধাবি টেস্টে হিট আউট হওয়ার আগে ক্যারিয়ারসেরা ১৭৬ রানের ‘অনবদ্য’ ইনিংস খেলেন আহমেদ শেহজাদ।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১