Sports Bangla

সিপিএলেও বাজিমাত করলেন শাহরুখ

সিপিএলেও বাজিমাত করলেন শাহরুখ

সিপিএলেও বাজিমাত করলেন শাহরুখ
জুলাই ২৭
১১:৪৫ ২০১৫

Milestone-wedding-1-main colorক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) শিরোপা জিতেছে ত্রিনিদাদ এ্যান্ড টোবাগো রেড স্টিল। কামরান আকমল ও ক্যামেরন ডেলপোর্টের অসাধারণ ব্যাটিংয়ে ফাইনালে তারা ২০ রানে হারিয়েছে গত বছরের চ্যাম্পিয়ন বারবাডোস ট্রাইডেন্টসকে। এই টুর্নামেন্টে ত্রিনিদাদের এটিই প্রথম কোন শিরোপা।

ত্রিনিদাদের এই শিরোপার সঙ্গে বলিউড বাদশা শাহরুখ খানের নামটা আসছে বেশ জোরেসোরেই। কারণ ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর মালিক যে তিনিই। আর হলিউড স্টার মার্ক ওয়ালবার্গ ও জেরার্ড বাটলাদের হারিয়ে ক্যারিবিয়ান দেশেও বাজিমাত করলেন শাহরুখ।

আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের পর ক্যারিবিয়া লিগেও ফ্র্যাঞ্চাইজি কিনেছিলেন এসআরকে। কেকেআর-এর অন্যতম কর্ণধার জুহি চাওলা ও তাঁর স্বামী জয় মেহতাও এই ফ্র্যাঞ্চাইজিতে অর্থ বিনিয়োগ করেছেন।

ambiagroupপোর্ট-অফ-স্পেনে ক্যামেরন ডেলপোর্ট (৫০) ও কামরান আকমলের (৬০) দুর্দান্ত ব্যাটিংয়ে শেষ হাসি হাসে ত্রিনিদাদ। রেড স্টিল টস জিতে প্রথমে ব্যাটিং করে ৫ উইকেটে ১৭৮ রান সংগ্রহ করে। ৮ রান করে জ্যাক ক্যালিস প্যাভিলিয়নে ফিরে গেলে ডেলপোর্ট ও কামরানই দলকে টেনে তোলেন। রায়াদ এমরিত ও কাইরন পোলার্ড ২টি করে উইকেট নেন।

ম্যাচ সেরা ত্রিনিদাদের কামরান আকমল। তবে টুর্নামেন্ট সেরা হয়েছে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো রেড স্টিলের অধিনায়ক ডুয়াইন ব্রাভো।

জবাবে ভাল খেললেও শিরোপা জিততে পারেনি বারবাডোস। কারণ ৪ উইকেট হারিয়ে ১৫৮ রান তুলতেই শেষ হয়েছে নির্ধারিত ওভারের খেলা। ৪৯ রান করেছেন ডোয়াইন স্মিথ। এ ছাড়া পাকিস্তানের টেস্ট অধিনায়ক মিসবাহ উল হকের ব্যাট থেকে এসেছে ২১ রান। সুলিমান বেন ২টি উইকেট নেন।

চ্যাম্পিয়ন হওয়ার পর উচ্ছ্বসিত কিং খান ট্রফির ছবি পোস্ট করে টুইট করেন, ‘মন করছে ত্রিনিদাদ ও টোবাগোর জন্য ওখানে গিয়ে নাচ করি। আমি দারুণ খুশি। ট্রফিটা অত্যন্ত সুন্দর দেখতে।

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০