Sports Bangla

সিজেকেএস-সামশুল আলম ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ

সিজেকেএস-সামশুল আলম ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ

সিজেকেএস-সামশুল আলম ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ
সেপ্টেম্বর ২৮
১৬:৩৩ ২০১৪

zahedul islam- cjks badmintonচট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও এস এ গ্রুপ অফ ইন্ডাষ্ট্রিজ এর আর্থিক পৃষ্ঠপোষকতায় সিজেকেএস আলহাজ্জ্ব সামশুল আলম স্মৃতি জেলা ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ ২৮ সেপ্টেম্বর সিজেকেএস জিমন্যাশিয়াম হলে শুরু হয়েছে।
সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত চ্যাম্পিয়নশীপের শুভ উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস এ গ্রুপ অফ ইন্ডাষ্ট্রিজ ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ আরেফিন আলম।
সিজেকেএস নির্বাহী সদস্য ও ব্যাডমিন্টন কমিটির সম্পাদক জাহেদুল ইসলামের সঞ্চালনায় এবং যুগ্ম সম্পাদক ও ব্যাডমিন্টন কমিটির চেয়ারম্যান আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সিজেকেএস নির্বাহী সদস্য আল্লামা মোঃ ইকবাল, মোহাম্মদ ইউসুফ, সৈয়দ আবুল বশর, জিএম হাসান, কাউন্সিলর ও ব্যাডমিন্টন কমিটির ভাইস চেয়ারম্যান তানভীর আহমেদ চৌধুরী, যুগ্ম-সম্পাদক মনির হোসেন ভুঁইয়া, দিদারুল আলম দিদার, মোরশেদ খান, কাউন্সিলর ও সদস্য কাজী মঈনুল হক মহিউদ্দিন, ডেরিক র‌্যান্ডলফ, আখতারুজ্জামান, ব্যাডমিন্টন কমিটির সদস্য নিমশান জাহাঙ্গীর, কাউন্সিলর এস এম সাইফুদ্দীন, হাসান মুরাদ বিপ্লব, মোরশেদুল আলম সহ বিপুল সংখ্যক ক্রীড়ামোদী উপস্থিত ছিলেন।

cjks badminton

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

জানুয়ারি ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১