Sports Bangla

সিজেকেএস ব্যাডমিন্টন ক্যাম্প সম্পন্ন

সিজেকেএস ব্যাডমিন্টন ক্যাম্প সম্পন্ন

সিজেকেএস ব্যাডমিন্টন ক্যাম্প সম্পন্ন
জানুয়ারি ২৮
১৬:০০ ২০১৫

royal-magnum_bigচট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ব্যাডমিন্টন খেলোয়াড় তৈরির লক্ষ্যে চট্টগ্রামের বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে মাস ব্যাপি সিজেকেএস ব্যাডমিন্টন প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।

সিজেকেএস জিমন্যাশিয়ামে বুধবার ব্যাডমিন্টন প্রশিক্ষণ কর্মসূচীর সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করেন প্রধান অতিথি চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন।

প্রধান অতিথির বক্তব্যে আ.জ.ম. নাছির উদ্দীন প্রশিক্ষণে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থী ও তাদের অভিভাবক এবং প্রশিক্ষণ আয়োজনের জন্য সিজেকেএস ব্যাডমিন্টন কমিটির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি প্রশিক্ষণার্থীদের সুপ্ত প্রতিভাকে বিকশিত করতে প্রশিক্ষণে অর্জিত জ্ঞানের চর্চা ও নিয়মিত অনুশীলন করার পরামর্শ দেন।

Wedding Snaps (11)উক্ত প্রশিক্ষণ হতে ১২ জন বালক ও ১৩ জন বালিকাকে ব্রাদার্স ইউনিয়ন ব্যাডমিন্টন একাডেমীর মাধ্যমে দ্বিতীয় পর্যায়ে আরো চার মাসের প্রশিক্ষণ আয়োজনের ঘোষণা দেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন। তিনি উক্ত প্রশিক্ষণ কর্মসূচির প্রশিক্ষক ও ব্যাডমিন্টন কমিটির যুগ্ম সম্পাদক মোরশেদ খান এবং জাতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় জেবুন্নেছা সীমাকে ক্রেস্ট প্রদান করেন।

অনুষ্ঠান পরিচালনা করেন সিজেকেএস ব্যাডমিন্টন সম্পাদক জাহেদুল ইসলাম।

ব্যাডমিন্টন কমিটির চেয়ারম্যান আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সিজেকেএস নির্বাহী সদস্য মোহাম্মদ ইউসুফ, মোঃ কামাল উদ্দীন, কাউন্সিলর নোমান আল মাহমুদ, ডেরিক র‌্যান্ডলফ, আকতারুজ্জামান,ব্যাডমিন্টন কমিটির যুগ্ম সম্পাদক দিদারুল আলম ও সদস্য নিমশান জাহাঙ্গীর প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর ২০১৪ শতাধিক ছাত্র-ছাত্রীদের নিয়ে মাস ব্যাপি এ প্রশিক্ষণ কর্মসূচি শুরু হয়।

Ambia all

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

নভেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০