Sports Bangla

সাকিবের ৪০ লাখ ভক্ত!

সাকিবের ৪০ লাখ ভক্ত!

সাকিবের ৪০ লাখ ভক্ত!
নভেম্বর ০৫
১১:০২ ২০১৪

Bright-sports-shop_bigমাঠে সুসময় যাচ্ছে সাকিব আল হাসানের। ব্যাট আর বল হাতে প্রতিপক্ষের জন্য বারবার রূদ্রমুর্তি ধারন করছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। মাঠের বাইরেও কিন্তু তাই? ভক্তদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন সাকিব। সেজন্য বাংলাদেশের প্রথম ক্রিকেটার হিসেবে ফেসবুক লাইকে ৪০ লাখ ছাড়ালেন দেশসেরা এই ক্রিকেটার।

শুধু ক্রিকেটার বলছি কেন, বাংলাদেশের প্রথম ব্যক্তি হিসেবেও এই কীর্তি সাকিবের। প্রতিষ্ঠানের কথা বিবেচনাতেও একই কথা খাটে। বুধবার দুপুর ১২টা পর্যন্ত সাকিবের অফিশিয়াল পেজে লাইকের সংখ্যা ৪০ লাখ ১২ হাজার। এক্ষেত্রে ব্যক্তি হিসেবে সাকিবের সবচেয়ে কাছাকাছি সংগীত তারকা পড়শি। তার অফিশিয়াল পেজে লাইক সংখ্যা ২৫ লাখ ৭৫ হাজার। আর প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দেশের ক্রীড়া নিয়ন্ত্রক সংস্থাটির লাইক সংখ্যা ৩৯ লাখ ৭৫ হাজার।

ব্যক্তি হিসেবে সাকিব ও পড়শির পরেই আছেন বাংলাদেশ অধিনায়ক মুশফিকুর রহিম। মুশফিকের ফেসবুক পেজে লাইকের সংখ্যা ২২ লাখের সামান্য বেশি। এরপর আছেন সংগীত তারকা তাহসান (১৯ লাখ ৯৮ হাজার)। তারপর ক্রিকেটার হিসেবে এই তালিকায় আছেন ক্রিকেটার নাসির হোসেন (১৮ লাখ ৩৭ হাজার) ও এনামুল হকরা (১০ লাখ ২২ হাজার)।

প্রসঙ্গত, সাকিবের এই ভক্তকূল কেবলমাত্র বাংলাদেশরই নন। বরং সারা বিশ্বে ছড়িয়ে আছেন। যার মধ্যে বাংলাদেশী ছাড়াও অসংখ্য ভারতীয়, পাকিস্তানি ও শ্রীলঙ্কান আছেন।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

জানুয়ারি ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১