Sports Bangla

সাংবাদিককে ঘুষি মারায় বরখাস্ত!

সাংবাদিককে ঘুষি মারায় বরখাস্ত!

সাংবাদিককে ঘুষি মারায় বরখাস্ত!
জুলাই 29
07:02 2015

Milestone-wedding-1-main colorসাংবাদিক ক্রিস্টিয়ান মার্টিনোলিকে ঘুষি মারার মাসুল দিয়েছেন মেক্সিকোর কোচ মিগুয়েল হেরেরা।

সম্প্রতি কনকাকাফ গোল্ডকাপের ফাইনালে মেক্সিকো ১-০ গোলে জ্যামাইকাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। ম্যাচ শেষে জয়ী দলকে অনুসরণ করছিলেন ওই টিভি সাংবাদিক তখন তাকে ঘুষ মারেন হেরেরা।

কি কারণে টিভি সাংবাদিককে ঘুষি মেরেছেন হেরেরা তা জানা না গেলেও এমন কাণ্ডে সমালোচনার ঝড় বইছে মেক্সিকো জুড়ে।

Exploreতাই মেক্সিকো চ্যাম্পিয়ন হওয়ার পর যেখানে তাকে বীরোচিত সম্মান দেবে দেশটি। সেখানে হেরেরাকে জাতীয় দল থেকে বরখাস্তের সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

হেরেরাকে বরখাস্ত করার ব্যাপারে মেক্সিকো ফুটবল এ্যাসোসিয়েশনের (এফএমএফ) প্রেসিডেন্ট ডিসিও ডি মারিয়া বলেছেন, ‘সবার সঙ্গে আলোচনা করেই হেরেরাকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদিও এটা খুবই কঠিন একটি কাজ ছিল। কিন্তু এমন কাণ্ড মেনে নেওয়া যায় না। কেননা জনগণের প্রতিনিধি হিসেবে আপনি এমন ঘটনা ঘটাতে পারেন না। এটা আমাদের সংস্কৃতির সঙ্গেও যায় না। তাই বরখাস্ত করা হয়েছে হেরেরাকে।’

২০১৩ সালে মেক্সিকোর অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব নেন হেরেরা। তার তত্ত্বাবধানে ২০১৪ সালের বিশ্বকাপে খেলে মেক্সিকো। তাই পরবর্তী সময়ে তাকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছিল কর্তৃপক্ষ।

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

মে ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১