Sports Bangla

সমর্থকদের মন জয়

সমর্থকদের মন জয়

সমর্থকদের মন জয়
অক্টোবর ১৪
১৪:৫০ ২০১৫

Explore1ভেনেজুয়েলার বিপক্ষে জিতে ঘুরে দাঁড়ানো ব্রাজিল দলে স্বস্তির হাওয়া বইছে। জোড়া গোল করে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন দলটির জয়ের নায়ক উইলিয়ানের বিশ্বাস, এভাবে খেলতে থাকলে জাতীয় দলের প্রতি সমর্থন বাড়তে থাকবে। রাশিয়া ২০১৮ বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাই পর্বে ভেনেজুয়েলাকে ৩-১ গোলে হারায় ব্রাজিল।

এবারের বিশ্বকাপ বাছাইয়ে চিলির বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচটি হেরে যাওয়া ব্রাজিল যেন এই জয়ে হাঁপ ছেড়ে বাঁচল। ম্যাচ শেষে দলটির মিডফিল্ডার উইলিয়ানের কথায়ও সেই সুরই বাজছে, “দল দারুণ পারফরম্যান্স করেছে। এমনকি আমরা আরও গোল পেতে পারতাম। আমরা যদি এভাবে খেলি, তাহলে আরও সমর্থকেরা আমাদের সমর্থন করবে।” ম্যাচ জয়ের সঙ্গে ভালো ফুটবল খেলে সমর্থকদের মন জয় করার চেষ্টা ব্রাজিল অনেক দিন ধরেই করছে বলে উল্লেখ করেন উইলিয়ান।

ঘরের মাঠে হতাশাজনক একটি বিশ্বকাপ কাটানোর পর ব্রাজিল দলের দায়িত্ব নেন দুঙ্গা। দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নেওয়ার পর শুরুটা ভালোই করেছিলেন তিনি। কোপা আমেরিকার কোয়ার্টার-ফাইনাল থেকে বাদ পড়ার আগে খেলা ১৩টি ম্যাচের ১২টিতেই জেতে তার দল। সাফল্যের এমন হারের পরও ব্রাজিলের ফুটবল পণ্ডিতদের সমালোচনার শিকার হন দুঙ্গা। কারণ ছিল একটাই; মন ভরানো ফুটবল উপহার দিতে পারেনি তার দল।

ভেনেজুয়েলার বিপক্ষে ব্রাজিল দল সমর্থকদের মন ভরানো ফুটবলও উপহার দেওয়ার চেষ্টা করে বলে দাবি করেন দুঙ্গা, “আমরা জিততে চেয়েছি। শুধু যে কোনো মূল্যে নয়, বরং ভালো পারফরম্যান্স করেই জিততে চেয়েছি।”

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০