Sports Bangla

সবাইকে ছাড়িয়ে মুশফিক

সবাইকে ছাড়িয়ে মুশফিক

সবাইকে ছাড়িয়ে মুশফিক
নভেম্বর ১১
১৪:০৪ ২০১৪

ambiagroupবাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি টেস্ট ম্যাচে অধিনায়কত্ব করার মাইলফলকের পথে মুশফিকুর রহিম। বুধবার চট্টগ্রামে শুরু হওয়া জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্টে সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমনকে টপকে যাবেন তিনি।

খুলনা টেস্ট দিয়ে হাবিবুল বাশারের সমতায় এসেছিলেন মুশফিকুর রহীম। চট্টগ্রাম টেস্টে টস করতে নামলেই সবাইকে ছাড়িয়ে এককভাবে নতুন উচ্চতায় উঠে যাবেন বাংলাদেশের বর্তমান টেস্ট অধিনায়ক।

দেশের হয়ে সবচেয়ে বেশি টেস্ট অধিনায়কত্বের গৌরবোজ্জ্বল ম্যাচেও ইতিহাস সৃষ্টি করতে চান মুশফিক। সবচেয়ে বেশি টেস্ট অধিনায়কত্বের চেয়ে বেশি আনন্দের হবে, যদি জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করা যায়।

সর্বাধিক টেস্ট অধিনায়কত্বের অভিজ্ঞতার সামনে দাঁড়িয়ে, অনুভুতি কেমন? জানতে চাইলে মুশফিক বলেন, ‘অবশ্যই ভালো লাগছে। সুমন ভাইয়ের রেকর্ডটা টপকে আমি অধিনায়ক হিসেবে বেশি টেস্ট ম্যাচ খেলার সামনে দাঁড়িয়ে। অবশ্যই ভালো একটা অনুভূতি। আশা করব এই টেস্ট ম্যাচটা জিততে দলের জন্য আমার অবদান যেন সবচেয়ে বেশি থাকে। সে দিক থেকে আমি মানসিক এবং শারীরিকভাবে প্রস্তুত। আশা করছি আল্লাহ সহায় হলে সবকিছুই ঠিক হবে।’

নিজের পরিকল্পনা নিয়ে জানতে চাইলে মুশফিক বলেন, ‘আমি প্রথম টেস্ট ভালো কিছু করতে পারিনি। আশরা করছি চট্টগ্রাম ও বছরের শেষ টেস্ট ভালো কিছু উপহার দিতে পারবো। নিজে ভালো কিছু করে স্বরণীয় টেস্ট ম্যাচটিতে জয় দিয়ে বছর শেষ করতে চাই।’

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০