Sports Bangla

সবচেয়ে দামি ইংলিশ ফুটবলার

সবচেয়ে দামি ইংলিশ ফুটবলার

সবচেয়ে দামি ইংলিশ ফুটবলার
জুলাই 15
07:17 2015

Exploreম্যানচেস্টার সিটিতে রাহিম স্টার্লিংয়ের যোগ দেওয়াটা একরকম নিশ্চিত ছিল। দল বদলের আনুষ্ঠানিকতা শেষে নতুন দলের হয়ে মাঠে নামতে আর তর সইছে না ইংলিশ এই মিডফিল্ডারের। সিটিতে যোগ দিতে পেরে ভীষণ খুশি স্টার্লিং বলেন, “(দল বদল প্রক্রিয়ার) সবকিছু শেষ হওয়ায় আমি খুশি। আমি আর অপেক্ষা করতে পারছি না।”

৪ কোটি ৯০ লাখ পাউন্ডের বিনিময়ে পাঁচ বছরের চুক্তিতে লিভারপুল থেকে সিটিতে যোগ দেন ২০ বছর বয়সী স্টার্লিং। ২০১১-১২ ও ২০১৩-১৪ মৌসুমে প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন সিটিতে নিজেকে আরও ভালো খেলোয়াড় হিসেবে গড়ে তুলতে পারবেন বলে আশা করছেন স্টার্লিং, “আপনার পাশে যত বেশি মানসম্পন্ন খেলোয়াড় থাকবে, আপনার খেলার মান তত বেশি বাড়বে।”

লিভারপুল ছাড়লেও এই দল ও এর কোচ ব্রেন্ডন রজার্সকে ধন্যবাদ জানিয়েছেন দলটিতে ৫ মৌসুম কাটানো স্টার্লিং। বিশেষ করে ১৫ বছর বয়সে তাকে দলে নেওয়ার জন্য রজার্সের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। নতুন চুক্তির ফলে স্টার্লিং পরিণত হয়েছেন সবচেয়ে দামি ইংলিশ ফুটবলারে। এর আগে সবচেয়ে দামি ইংলিশ খেলোয়াড় অ্যান্ডি ক্যারোল ২০১১ থেকে সাড়ে ৩ কোটি পাউন্ডের বিনিময়ে নিউক্যাসল ইউনাইটেড থেকে লিভারপুলে যোগ দিয়েছিলেন।

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০