Sports Bangla

সঙ্গিনীহীন রোনাল্ডো!

সঙ্গিনীহীন রোনাল্ডো!

সঙ্গিনীহীন রোনাল্ডো!
জানুয়ারি ১৫
০৪:৪০ ২০১৫

royal-magnum_bigক্রিশ্চিয়ানো রোনাল্ডো কি আবার ‘সঙ্গিনীহীন’? ব্যালন ডি’অরের আটচল্লিশ ঘণ্টা কাটতে না কাটতে সিআর সেভেনকে নিয়ে ঘুরপাক খাচ্ছে নতুন প্রশ্নের সাইক্লোন। যার ভিত পুরোটাই জল্পনার, কিন্তু মানুষটার নাম যখন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, তখন জল্পনার জোরও তো কম নয়।

মৃদু গুনগুন শুরু হয়েছিল ব্যালন ডি’অরের রাতেই। যখন রোনাল্ডোর সঙ্গে জুরিখের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শুধু তার মা ও ছেলে। গতবারও যে অনুষ্ঠানে ফুটবল তারকার বাহুবন্ধনে আবদ্ধ ছিলেন ইরিনা শায়েক, তিনি নেই কেন? লিওনেল মেসির সঙ্গে যেখানে তার বান্ধবী আন্তোনেলা, সেখানে সঙ্গিনী-হীন রোনাল্ডো যেন আরও বেশি প্রকট।

ব্যালন ডি’অরের রাতেই গুজবের আরও মশলা অপেক্ষা করে ছিল। পুরস্কার নিয়ে রোনাল্ডো ধন্যবাদ জানালেন তার মা’কে, পুরস্কার উৎসর্গ করলেন তার ছেলে ক্রিশ্চিয়ানিনহোকে, কিন্তু এক বারের জন্যও রাশিয়ান সুপারমডেল বান্ধবীর নাম মুখে আনলেন না। বরং ব্যালন ডি’অরের গালা ডিনারে তার যাবতীয় মন্তব্য থাকল ফুটবল নিয়েই। জানিয়ে দিলেন, চতুর্থ ব্যালন ডি’অর জেতার প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিচ্ছেন।

Milestone-wedding-1-main color“ব্যক্তিগত স্তর হোক বা দলগত ভাবে, আমি যা করছি, যে সব পুরস্কার জিতছি, তাতে একটা ব্যাপার নিশ্চিত। আমি জেনে গিয়েছি যে, ফুটবলের ইতিহাসে আমার নাম লেখা থাকবে। সর্বকালের সেরাদের নিয়ে যখন বই লেখা হবে, তখন আমাকে নিয়েও কয়েকটা পাতা লিখতে হবে। খুশি হওয়ার মতোই ব্যাপার,” বলে আরও যোগ করেছেন, “আমার বয়স এখন ২৯, কিন্তু শারীরিক ভাবে দারুণ জায়গায় আছি। মনে হচ্ছে আমি এখনও ২৫। সর্বোচ্চ স্তরে আরও পাঁচ-সাত বছর খেলে যেতে পারব। তার পর কী হবে, দেখা যাবে।”

রোনাল্ডোর ফুটবল ভবিষ্যৎ নিয়ে আপাতত ততটাও আগ্রহ নেই, যতটা আছে তার প্রেমের ভবিষ্যৎ নিয়ে। এবং সে প্রসঙ্গে রোনাল্ডো নিশ্চুপ, উল্টো দিকও নীরব।

রোনাল্ডো যে তার কেরিয়ারের তিন নম্বর ব্যালন ডি’অর জিতলেন, তার জন্য প্রেমিককে অভিনন্দনটুকুও জানাননি ইরিনা। না ফেসবুকে, না টুইটারে, না প্রকাশ্যে অন্য কোথাও। উল্টে গত দু’দিন ইনস্টাগ্রামে নিজের একের পর এক ছবি পোস্ট করে গিয়েছেন। নির্জন সমুদ্রতটে স্বল্পবসনা ইরিনার কোলে সুদৃশ্য ককটেল, কখনও নিতম্বে একজোড়া বালি-মাখা হাতের ছাপ! তার দিনকয়েক আগে নিজের ২৯ বছরের জন্মদিনে রাশি-রাশি গোলাপ আর শ্যাম্পেনের ছবি আপলোড করেছিলেন, কিন্তু কোথাও রোনাল্ডোর নাম করেননি।

তবে নীরব থেকেও সবচেয়ে বড় চমকটা এ দিন দিলেন ইরিনা শায়েক নিজেই। তার প্রেমিককে টুইটারে ‘আনফলো’ করে! সোশ্যাল মিডিয়ার যুগে যা সম্পর্ক ভেঙে দেওয়ারই সমতুল্য। এর পরেও রোনাল্ডো-ভক্তরা চুপ করে বসে থাকবেন?

Bright-sports-shop_bigফেসবুক-টুইটারে জোর আলোচনা চলছে-কী হলো ইরিনা-রোনাল্ডোর? কিছু দিন আগেও তো সব ঠিকঠাক ছিল। এই তো গত ডিসেম্বরেই সিআর সেভেন ঠাট্টা করে বলছিলেন, তার ব্র্যান্ডেড অন্তর্বাস নাকি বান্ধবী চুরি করে নেন। তার পর ক্রিসমাসের ছুটি কাটানোর যে সব ছবি আপলোড করেছিলেন পর্তুগিজ মহাতারকা, তাতেও তো ছিলেন তার বান্ধবী। কী হল এই ক’দিনে, দু’জনের চার বছরের প্রেমকাহিনিতে যা নতুন কাঁটা বিঁধিয়ে দিল?

কেউ কেউ মনে করছেন, ক্রিসমাসের ছুটি কাটানো নিয়ে নাকি ঝগড়া বেধে গিয়েছিল রোনাল্ডোর মা এবং ইরিনার। সেখান থেকেই নাকি সুখদাম্পত্যে চিড় ধরা শুরু। ফুটবল বিশ্বের অতিরিক্ত কল্পনাপ্রবণ একদল নাগরিক আবার দাবি করছেন, ব্যালন ডি’অরের রাতে অন্তরঙ্গ ভাবে মেসির হাঁটুতে হাত দিয়ে বসেছিলেন রোনাল্ডো। সেটাই নাকি বুঝিয়ে দিয়েছে, সিআর সেভেন এখন অন্য দিকে ঝুঁকেছেন! আবার কারও কারও মত, রোনাল্ডোর প্রাক্তন প্রেমিকার সন্তানও যখন জুটি ভাঙতে পারেনি, তখন এই সামান্য ধাক্কা কীই বা করতে পারবে? রোনাল্ডোর নিন্দুকেরা নতুন বারুদ পেয়ে গিয়েছেন। কারণ যতটুকু যা বোঝা যাচ্ছে, তাতে সম্পর্কটা শেষ করছেন ইরিনাই। রোনাল্ডো এখনও প্রেমিকাকে টুইটারে ‘ফলো’ করছেন। রোনাল্ডোর ‘বিনয়’ যাদের অপছন্দ, এত বড় সুযোগ কি তারা হাতছাড়া করবেন?

রোনাল্ডোর মহিলা ভক্তরা কিন্তু খুব খুশি। ‘ইরিনা মোটেও রোনাল্ডোর জন্য সঠিক নয়’ নামক ফেসবুক পেজ যারা তৈরি করতে পারেন, তাদের কাছে তো এটা পরম সুসংবাদ!

Ambia all

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০