Sports Bangla

সংগঠক পরিষদের প্রধান উপদেষ্টা পাপন

সংগঠক পরিষদের প্রধান উপদেষ্টা পাপন

সংগঠক পরিষদের প্রধান উপদেষ্টা পাপন
নভেম্বর ২৬
১৪:৩৯ ২০১৪

ambiagroupবাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের পঞ্চম বার্ষিক সাধারণ সভায় সমুদ্র নগরী কক্সবাজারে গত ২৪ নভেম্বর নতুন কমিটি গঠন করা হয়েছে। সভায় এজেন্ডা অনুযায়ী সর্বসম্মত সিদ্ধান্তক্রমে আজম নাছির উদ্দিনকে সভাপতি করা হয়েছে। কাউন্সিলরদের ভোটে আশিকুর রহমান মিকু মহাসচিব নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের কার্যক্রমকে আরও গতিশীল ও যুগপযোগী করার লক্ষ্যে উপদেষ্টা পরিষদ পুনর্গঠন করা হয়েছে। সভায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এমপিকে প্রধান উপদেষ্টা, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন এবং বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের মহাসচিব শাহেদ রেজাকে উপদেষ্টা করে উপদেষ্টা কমিটি পুনর্গঠন করা হয়েছে।

সভায় ৫২টি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেছেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর। বিদায়ী সভাপতি ইউসুফ জামিল বাবু তার বক্তব্যে বিগত দিনের সকল ব্যর্থতা কাটিয়ে নতুন কমিটির নেতৃত্বে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ আরও বেশি গতিশীল এবং দায়িত্বশীল ভূমিকা পালন করা আহ্বান জানিয়েছেন।

সাধারণ সভায় নিম্নোক্ত ৭ জন সহ-সভাপতি এবং ১ জন সদস্য নির্বাচিত করা হয়েছে। এই কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার দায়িত্ব দেওয়া হয়েছে। কমিটির সহ-সভাপতি হয়েছেন সিরাজউদ্দিন মো. আলমগীর, কুতুবউদ্দিন আকছির, মাহমুদ জামাল, এ্যাডভোকেট আনোয়ার-উল ইসলাম, সাইফুল আলম চৌধুরী নাদেল, আলমগীর আলো ও মর্তুজা রশিদ দারা। একমাত্র মনোনীত সদস্য সাবেক সভাপতি ইউসুফ জামিল বাবু।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০