Sports Bangla

শিশুদের কল্যাণে

শিশুদের কল্যাণে

শিশুদের কল্যাণে
নভেম্বর ০৩
১৫:৩৯ ২০১৪

Kwality logo mainটেনিস তারকাদের কাছে সামাজিক দায়বদ্ধতার যথেষ্ট মূল্য। সুযোগ পেলেই তারা ওই কাজে মনোনিবেশ করেন। সামাজিকভাবে যে বিষয়গুলো জানা-বুঝা বেজায় জরুরী তা নিয়েই তাদের কাজ-কারবার। বিশেষ করে শিশুদের জন্য তারকাদের বাড়তি অনুকম্পা থাকেই। ওই কাতারের পরিচিত মুখ ডেনিস কন্যা ক্যারোলাইন ওজনিয়াকি। তিনি টেনিসের ফাঁকে যখনই সুযোগ পেয়েছেন তা চ্যারিটির কাজে লাগাতে ভুল করেননি।

সোমবার একটি শিশুদের স্কুলে ক্যাম্পেইনে যোগ দিয়েছেন ওজনিয়াকি। সেখানে অবশ্য তিনি ইউনিসেফের বিশেষদূত হিসেবে গিয়েছিলেন। ওই ক্যাম্পেইনের নাম ‘চাই আতঙ্কমুক্ত স্কুল’। টেনিস কন্যা ওজনিয়াকি ক্যাম্পেইনে বলেছেন, ‘আমি শিশুদের কল্যাণে সর্বোচ্চ সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চাই। ওদের ব্যাপারে ইউনিসেফ আমাকে যেভাবে চাইবে আমি তাতেই রাজি।’

বেলগ্রেডের একটি শিক্ষার্থীদের সাংস্কৃতিক কেন্দ্রে আয়োজিত ‘চাই আতঙ্কমুক্ত স্কুল’ এ শিরোনামে এক সেমিনার এই বক্তব্য রেখেছেন ওজনিয়াকি। এর আগে রবিবার অনুষ্ঠিত নিউইয়র্কে এক দূরপাল্লার ম্যারাথনে ১৩ মাইল ম্যারাথন দৌড়ে অংশ নিয়েছেন ওজনিয়াকি। এটা ছিল তার ক্যারিয়ারে সর্বোচ্চ দৌড়। সেখানে তাকে পাশে থেকে উৎসাহিত করেছেন টেনিসের ব্ল্যাক ডায়মন্ড সেরেনা উইলিয়ামস। এক কথায় ডেনিস ওজনিয়ানি এখন দাবড়ে বেড়াচ্ছেন আমেরিকা।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০