Sports Bangla

শিশিরের বিশেষ দিন

শিশিরের বিশেষ দিন

শিশিরের বিশেষ দিন
ডিসেম্বর ১২
০৩:২৭ ২০১৪

royal-magnum_big১২-১২-১২। বিশেষ একটি দিন ছিল। এ রকম একটি দিনকে অনেকেই অনেকভাবে স্মরণীয় করে রেখেছেন। বাংলাদেশের ক্রিকেট অন্তঃপ্রাণ সাকিব আল হাসান এই দিনে বিয়ের পিঁড়িতে বসে স্মরণীয় করে রেখেছেন। ওই দিনে; দুই বছর আগে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব জীবনসঙ্গী উম্মে আহমেদ শিশিরকে বেছে নিয়েছিলেন। হিসাব অনুযায়ী শুক্রবার তার দ্বিতীয় বিবাহবার্ষিকী। ক্রিকেট লিগের খেলাও নেই। নেই তাই সাকিবের ব্যস্ততাও। হয়তো শিশিরকে নিয়ে সারাদিন ব্যস্ত সময় কাটাবেন এই ক্রিকেটার। ভক্তদের জানাতে সাকিবের মুঠোফোনে চেষ্টা করা হয়েছে। কিন্তু সাকিব ফোন তোলেননি। অবশ্য সাকিব নিজেও আড়ালে থাকতেই পছন্দ করছেন। হয়তো স্ত্রীকে নিয়ে শুক্রবার একান্তে সময় কাটাবেন সাকিব!

বিয়ের আগে কত শত তরুণী সাকিবকে তার মনে জায়গা দিয়েছিলেন! কিন্তু তাতে কি। সাকিবের মনেতো উম্মে আহমেদ শিশির জায়গা দখল করেছিল বেশ আগেই। শেষমেশ হাজারো তরুণীর হৃদয় ভেঙেচুরে শিশিরকেই জীবনসঙ্গী হিসেব বেছে নিয়েছেন সাকিব।

Milestone-wedding-1-main colorশিশিরের বাড়ি নারায়ণগঞ্জ হলেও ১০ বছর বয়সে বাবা-মার সঙ্গে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন। সেখানেই পরিবারের সঙ্গে থাকতেন শিশির। শিশির যুক্তরাষ্ট্রের মিনোসোটা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে। ২০১০ সালে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে শিশিরের সঙ্গে পরিচয় হয়েছে সাকিবের। এরপর যোগাযোগের সূত্র ধরে ঘনিষ্ঠ হয়ে উঠেছেন দুজন। প্রণয়ের শুভ পরিণতি দিতেই এই আমেরিকানার গলায় মালা পরিয়েছেন বাংলাদেশের সেরা ক্রিকেটার।

উল্লেখ্য, ১২-১২-১২ বিরল এই তারিখে রাজধানীর রূপসী বাংলা হোটেলে রাতে আকদ হয়েছে সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশিরের। সাকিবের বিয়ে নিয়ে বেশ লুকোচুরিও হয়েছে। খুব ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় ছাড়া আর কেউই সাকিবের বিয়েতে আমন্ত্রণ পাননি। ২০ লাখ টাকা দেনমোহরের ১৯ লাখ টাকায় বিয়ে সেরেছেন সাকিব।

Ambia all-

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০