Sports Bangla

শনির দশা পাকিস্তানের

শনির দশা পাকিস্তানের

শনির দশা পাকিস্তানের
ফেব্রুয়ারি ০৩
০৫:০২ ২০১৫

Sportsbangla Quiz_1_1বিশ্বকাপ শুরু হওয়ার আগেই বড় ধরনের ধাক্কা খেলো পাকিস্তান। এমনিতেই ইনজুরির কারণে উমর গুলকে দলে নিতে পারেনি। এবার বিশ্বকাপ শুরুর আগেই ফিটনেস টেস্টে পাস করতে না পারায় দল থেকে ছিটকে পড়লেন আরেক সেরা পেসার জুনায়েদ খান। সোমবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক মুখপাত্র জুনায়েদের ছিটকে পড়ার খবর নিশ্চিত করে।

হ্যামস্ট্রিংয়ের (পায়ের পেশির) ইনজুরিতে ভুগছিলেন সাম্প্রতিক সময়ে পাকিস্তানের সফল পেসার জুনায়েদ। যদিও ঝুঁকি নিয়েই তাকে দলে রেখেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। কারণ, তারা আশাবাদী ছিল বিশ্বকাপের আগেই শতভাগ সুস্থ হয়ে উঠবেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত তাদের আশা আর সফল হলো না।

বিশ্বকাপে খেলার স্বপ্ন ভেঙে যাওয়ায় ভীষণ হতাশ জুনায়েদ খান। তিনি বলেন, ‘পুরোপুরি সুস্থ হয়ে উঠতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি; কিন্তু বল করার সময় আমি এখনও স্বাচ্ছন্দ বোধ করছি না।’ ১৮ টেস্টে ৬৫টি ও ৪৮ ওয়ানডে খেলে ৭৫ উইকেট পেয়েছেন জুনায়েদ।

বর্তমানে নিউজিল্যান্ড সফরে থাকা পাকিস্তান দলে জুনায়েদের জায়গায় আছেন বিলওয়াল ভাট্টি। ২৩ বছর বয়সী এই পেসার অবশ্য বিশ্বকাপ দলে নেই। বিশ্বকাপের জন্য জুনায়েদের বদলে এখন পর্যন্ত কারও নাম ঘোষণা করেনি পিসিবি।

এমনিকেই অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে দলে নেই সাঈদ আজমল। স্পিনার মোহাম্মদ হাফিজও বল করতে পারবেন না। নেই উমর গুল। এবার ছিটকে গেলেন জুনায়েদ। বিশ্বকাপ শুরুর আগেই শনির দশা লেগে গেলো পাকিস্তান ক্রিকেটে।

Ambia all

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১