Sports Bangla

শনিবার থেকে কক্সবাজার বিচ ফুটবল

শনিবার থেকে কক্সবাজার বিচ ফুটবল

শনিবার থেকে কক্সবাজার বিচ ফুটবল
সেপ্টেম্বর ১৮
১৫:২৯ ২০১৪
Bright sports shopশনিবার থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন প্রথম কক্সবাজার বিচ ফুটবল টুর্নামেন্ট-২০১৪’। পৃথিবীর দীর্ঘতম ও নান্দনিক সমুদ্র সৈকত কক্সবাজারের লাবনী পয়েন্টে আগামী ২০ থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত পাঁচ দিনব্যাপী এ টুর্নামেন্টে দুটি গ্রুপে বিভক্ত হয়ে মোট ৮টি দল অংশ গ্রহণ করবে।ক-গ্রুপের ৪টি দল হলো :  মালুমঘাট ক্রীড়া সংস্থা, ইয়ং মেন্স ক্লাব, কোটবাজার খেলোয়াড় সমিতি ও বাঁশকাটা খেলোয়াড় সমিতি।খ- গ্রুপের ৪টি দল হলো : ন্যাশনাল কক্স ক্রীড়া সংঘ, আবাহনী ক্রীড়া চক্র, ফুটবল ক্লাব মহেশখালী ও শতদল ক্লাব, রামু।

বৃহস্পতিবার টুর্নামেন্ট উপলক্ষে এনএসসি টাওয়ার সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়োজক ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

এসময় উপস্থিত ছিলেন- ক্রীড়াঙ্গনের সফল আলোকিত ক্রীড়া সংগঠক, আরবি  গ্রুপের এডিশনাল ডিরেক্টর ও হেড অব গেমস এন্ড স্পোর্টস এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), জাতীয় ক্রীড়া পরিষদের সচিব শিবনাথ রায়, ওয়ালটনের স্পোর্টস অ্যাম্বাসেডর জোবেরা রহমান লিনু, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যাপক জসীম উদ্দিন এবং বাফুফের নির্বাহী সদস্য বিজন বড়ুয়াসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আরবি গ্রুপের এডিশনাল ডিরেক্টর ও হেড অব গেমস এন্ড স্পোর্টস এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, আমরা প্রথমবারের মতো কক্সবাজারে বিচ ফুটবল আয়োজনে সার্বিক সহযোগিতা করছি। এর প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য হলো পৃথিবীর মানুষের কাছে আমাদের নান্দনিক ও দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারকে খেলাধুলার মাধ্যমে পরিচিত করে তোলা। আমরা কক্সবাজারে অন্য খেলার পাশাপাশি প্রতি বছর নিয়মিতভাবে ওয়ালটন বিচ ফুটবল টুর্নামেন্ট অয়োজন করবো। যাতে করে খেলার উন্নয়ন হওয়ার পাশাপাশি কক্সবাজারের সৌন্দর্য ভিন দেশের মানুষের কাছে পরিচিত হয়ে উঠে।

সংবাদ সম্মেলনে  বক্তারা বলেন, নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত ফাইভ এ সাইড ফুটবল টুর্নামেন্টে অংশ নেওয়া দলে দুইজন দেশ-বিদেশের যেকোন ফুটবলার অংশ গ্রহণ করতে পারবেন।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০