Sports Bangla

শচীন-চ্যাপেল মুখোমুখি!

শচীন-চ্যাপেল মুখোমুখি!

শচীন-চ্যাপেল মুখোমুখি!
নভেম্বর ১১
১৮:২৮ ২০১৪

ambiagroupনিজের আত্মজীবনী ‘প্লেয়িং ইট মাই ওয়ে’তে গ্রেগ চ্যাপেলকে ধুয়ে দিয়েছেন শচিন টেন্ডুলকার। বইতে লিটল মাস্টার লিখেছেন, ভারতের কোচ থাকাকালীন সময়ে চ্যাপেল রিং মাস্টারের ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন। জবাবে চ্যাপেল বলেছেন, শচীন মিথ্যা লিখেছেন।

দু’জনের মধ্যে সস্পর্কের চরম অবনতির মধ্যেই তাদের দেখা হওয়ার সম্ভাবনা প্রবল হয়ে উঠেছে। সবকিছু ঠিক থাকলে ১৮ নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) দেখা হতে পারে শচীন-চ্যাপেলের।

ভারতীয় ক্রিকেটকে ধ্বংস করার অভিযোগ যার বিরুদ্ধে এনেছেন টেন্ডুলকার, সেই গ্রেগ চ্যাপেলের সঙ্গে তিনি দেখা করবেন কি-না এখন সেটাই দেখার বিষয়।

Bright-sports-shop_big১৪ নভেম্বর জি২০ সম্মেলনে যোগ দিতে অস্ট্রেলিয়া যাচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সম্মেলন শেষে মোদির সম্মানে অসি প্রধানমন্ত্রী টনি অ্যাবট এক ভোজসভার আয়োজন করেছেন। সেই সভাটিই হবে এমসিজিতে।

ভারতের পররাষ্ট্র মন্ত্রলায় সূত্র জানিয়েছে, ক্রিকেট যেহেতু দু’দেশেই ব্যাপক জনপ্রিয়। তাই ভোজসভাকে স্মরণীয় করে রাখতে এমসিজিতে এই আয়োজন। ওই অনুষ্ঠানে থাকতে পারেন অস্ট্রেলিয়ার সাবেক এবং বর্তমান তারকারা।

এরই মাঝে আমন্ত্রণ জানানো হয়েছে, গ্রেগ চ্যাপেল, স্টিভ ওয়াহ, মার্ক ওয়াহ, শেন ওয়ার্ন এবং ব্রেট লিকে। কয়েকজন সাবেক ভারতীয় ক্রিকেটাররাও থাকবেন ওই ভোজসভায়। যার মধ্যে রয়েছেন শচীন টেন্ডুলকারও। তবে তিনি আমন্ত্রণ গ্রহণ করেছেন কি না সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে যারা মোদি-অ্যাবটের ভোজসভায় থাকার সম্মতি দিয়েছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন- কপিল দেব, সুনিল গাভাস্কার এবং ভি ভি এস লক্ষ¥ণ। তালিকায় আছেন সৌরভ গাঙ্গুলিও।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

নভেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০