Sports Bangla

‘লাইক এন্ড উইন’ কার্যক্রম শুরু

‘লাইক এন্ড উইন’ কার্যক্রম শুরু

‘লাইক এন্ড উইন’ কার্যক্রম শুরু
মার্চ ০৩
১০:৪৯ ২০১৫

royal-magnum_bigবিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে ফেইসবুক পেইজে লাইক দিলেই আকর্ষণীয় পুরস্কার জয়ের সুযোগ দিচ্ছে স্পোর্টসবাংলাডটকম।

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে চলমান ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে অনলাইন কুইজসহ বিশেষ এই ক্যাম্পেইন শুরু করেছে খেলাধুলাবিষয়ক অনলাইন ‘স্পোর্টসবাংলাডটকম’।

চট্টগ্রামের খ্যাতনামা ব্যবসা প্রতিষ্ঠান সানোয়ারা গ্রুপের ‘কোয়ালিটি আইসক্রিম’ আর আম্বিয়া গ্রুপের সৌজন্যে অনুষ্ঠিত হচ্ছে অনলাইনভিত্তিক ‘লাইক এন্ড উইন’ প্রতিযোগিতা।

Exploreস্পোর্টসবাংলাডটকম’এ (sportsbangla.com) ক্লিক করলেই পাওয়া যাবে কুইজের লিংক। আর ফেইসবুক ব্যবহারকারীরা স্পোর্টসবাংলাডটকম থেকে ফেইসবুক আইকনে ক্লিক (www.facebook.com/thesportsbangla) করে ওই পেইজের লাইক বাটন প্রেস করে বন্ধুদের আমন্ত্রণ জানালেই লটারির মাধ্যমে প্রতি সপ্তাহে আম্বিয়া গ্রুপের সৌজন্যে বিজয়ীরা পাবেন বিশেষ পুরস্কারসহ সাবজিরো আইসক্রিম পার্লারে কোয়ালিটি আইসক্রিম খাওয়ার সুযোগ।

আর কুইজে ল্যাপটপ, ট্যাব-মোবাইলসহ আরো আকর্ষণীয় সব পুরস্কারতো রয়েছে। পাশাপাশি খেলাধুলাবিষয়ক লেখালেখিতে আগ্রহীদের জন্যও থাকছে লেখার সুযোগ আর পুরস্কার।

মঙ্গলবার দুপুরে আগ্রাবাদের আম্বিয়া গ্রুপ কার্যালয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশের অন্যতম বৃহৎ গ্রুপ অব কোম্পানিজ ‘আম্বিয়া গ্রুপ’-এর ব্যবস্থাপনা পরিচালক ও খেলাধুলাবিষয়ক অনলাইন ‘স্পোর্টসবাংলাডটকম’র নির্বাহী সম্পাদক আবুল হাসেম রাজা। এসময় আরো উপস্থিত ছিলেন ‘স্পোর্টসবাংলাডটকম’র স্পোর্টস রিপোর্টার সঞ্জয় বড়ুয়া বাবু, আরিফুল হক ও ফটোগ্রাফার সত্যজিৎ দত্ত।

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০