Sports Bangla

লংকার বর্ষসেরা ম্যাথুজ

লংকার বর্ষসেরা ম্যাথুজ

লংকার বর্ষসেরা ম্যাথুজ
ডিসেম্বর 01
15:31 2014

ambiagroupস্পোর্টস ফার্স্টের ব্যবস্থাপনায় এবং মবিটেল-এর পৃষ্ঠপোষকতায় প্রথমবারের মতো শ্রীলংকায় আয়োজিত প্ল্যাটিনাম অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সবচেয়ে মূল্যবান পুরস্কারটি জিতে নিয়েছেন শ্রীলংকান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ। শ্রীলংকা জুড়ে হাজারো পুরুষ ও নারী ক্রীড়াবিদদের স্বীকৃতি দিতেই এই অ্যাওয়ার্ডের আয়োজন করা হয়। এখানে বিভিন্ন ক্যাটাগরিতে বেশ কয়েকজন খেলোয়াড়কে পুরস্কৃত করা হয়েছে। প্রথমবারের মতো খেলোয়াড়দের প্রতিভাকে সম্মান জানিয়ে এই ধরনের আয়োজন পুরো শ্রীলংকা জুড়ে বেশ সাড়া ফেলেছে।

২০১৪ সালের জন্য প্ল্যাটিনাম অ্যাওয়ার্ডের জন্য ২২টি ইভেন্ট থেকে বিভিন্ন ক্যাটাগরিতে সেরা ক্রীড়াবিদদের বেছে নেয়া হয়েছে। খেলোয়াড় বাছাই প্রক্রিয়ায় একটি বিচারক প্যানেল থাকলেও বছরের সেরা জনপ্রিয় খেলোয়াড় নির্ধারিত করা হয়েছে জনগণের এসএমএস ভোটের মাধ্যমে।

Milestone-wedding-1-main colorঅ্যাঞ্জেলো ম্যাথুজ ছাড়াও এখানে মনোনয়ন পেয়েছিলেন লাসিথ মালিঙ্গা, মাহেলা জয়াবর্ধনে, কুমার সাঙ্গাকারা, তিলকরত্নে দিলশান এবং তারকা বক্সার মাঞ্জু ওয়ানিয়ারাচ্চি। এই পুরস্কারের পাশাপাশি বেশ কয়েকজন সতীর্থকে পেছনে ফেলে লংকান অধিনায়ক বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কারও জিতে নিয়েছেন।

আজীবন সম্মাননা পেয়েছেন ১৯৯৬ সালের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গা। বছরের সেরা মহিলা ক্রীড়াবিদ হিসেবে মনোনীত হয়েছেন ট্র্যাক এন্ড ফিল্ডে ৪০০ মিটার ও ২০০ মিটারে কমনওয়েলথ গেমসে প্রতিনিধিত্বকারী চান্দ্রিকা সুবাশীন। সেরা মহিলা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন জাতীয় দলের অধিনায়ক চামারি আতাপাত্তু।

Kwality-2

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

মে ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১