Sports Bangla

রোনাল্ডোর চমক

রোনাল্ডোর চমক

রোনাল্ডোর চমক
জানুয়ারী 24
03:27 2015

royal-magnum_bigসকালের ভিড়ে ঠাসা মাদ্রিদের ব্যস্ততম রাস্তা প্লাজা দে কালাওয়ে। ধূসর রংয়ের জ্যাকেট, ট্রাউজার্স, পায়ে স্নিকার্স। অবিন্যস্ত, ভবঘুরে লোকটার মুখে এক গাল দাড়ি। কেউ সে রকম পাত্তাও দিচ্ছিল না। মোটা লোকটার দাড়ি ও নোংরা জামাকাপড় দেখে অনেকে তো রীতিমতো এড়িয়েই চলছিল তাকে। হঠাৎ কোথা থেকে একটা বল চলে এলো লোকটার পায়ে। কয়েক বার জাগলিং করতে দেখা গেল তাকে। এ বার দু’এক জন ঘুরে ঘুরে তাকাতে শুরু করলেন। হঠাৎ দাড়ি আর পরচুলাটা সরে গেল। রাস্তার প্রতিটা মানুষ তখন স্তম্ভিত। ভবঘুরে লোকটা তো তাদের দারুণ চেনা! এ তো আর কেউ নন, স্বয়ং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো!

প্রতি সপ্তাহে তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢোকে প্রায় ৩০০,০০০ পাউন্ড। ফেরারি থেকে অডি, তার গ্যারাজ যেন গাড়ির জাদুঘর। দুবাই বা ইবিৎজা ছাড়া কোথাও ছুটি কাটান না। কিন্তু তিনি যে এভাবে এক ভবঘুরের ছদ্মবেশে রাস্তায় নেমে পড়বেন, এটা বোধহয় কারও কল্পনাতেই আসেনি। কিন্তু সমর্থকদের অবিশ্বাস্য এক অনুভূতির স্বাদ দেওয়ার জন্যই নাকি রোনাল্ডোর এই কীর্তি!

Wedding Snaps (11)বিখ্যাত স্প্যানিশ গায়ক হুয়ান পেনার মোবাইল ফোনে তোলা পুরো ঘটনাটা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ঝড় বয়ে যায়। টুইটার থেকে ফেসবুক- সমর্থকদের অবিশ্বাস্য প্রতিক্রিয়ায় ভরে যায়। বলা হতে থাকে, ভক্তদের জন্য মেসি যা কোনও দিন করার কথা ভাবতেও পারেন না, সেটাই করে দেখালেন রোনাল্ডো।

খুদে এক সমর্থক যেন বিশ্বাস করতে পারছিল না নিজের চোখকে। রোনাল্ডো যখন জড়িয়ে ধরেন তার খুদে ভক্তকে, বিস্ময় মাখানো উচ্ছ্বাসে তার মুখে শুধু ছিল হাসি। সিআর সেভেনও প্রমাণ করলেন, ব্যালন ডি’অরের সোনার বলটার মতোই তার হৃদয়টাও সোনার।  সাধারণ মানুষ তখনও ভাবতে পারছেন না, যাকে তারা ভবঘুরে ভেবে এতক্ষণ পাশ কাটিয়ে এড়িয়ে যাচ্ছিলেন, তিনিই বিশ্বের সেরা ফুটবলার! তবে বুঝতে পারার জন্য যতটুকু সময় লাগল। তার পরেই  শুরু হয়ে যায় সেল্ফি তোলার আব্দার। কেউ রোনাল্ডোর সই নিতে হুড়োহুড়ি ফেলে দেন, তো কেউ আবার মোবাইলে ক্যামেরা-বন্দি করতে ব্যস্ত হয়ে পড়েন আম জনতার সঙ্গে মহাতারকার এমন চমকপ্রদ আদান-প্রদানটা।

সাম্প্রতিক কালে রোনাল্ডো শুধুই বিতর্কিত কারণে শিরোনামে উঠে এসেছেন। ইরিনা শায়েকের সঙ্গে বিচ্ছেদ হওয়ার জন্যই হোক কিংবা ব্যালন ডি’অরে ভোট রিগিংয়ের জন্য, সিআর সেভেন নিয়ে শুধুই বিতর্ক সৃষ্টি হয়েছে।  তবে অভিনব এই ঘটনার পরে রোনাল্ডো প্রমাণ করলেন ইরিনাকে হারালেও, সমর্থকদের ভালোবাসা এখনও হারাননি তিনি।

Ambia all-

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

মে ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১