Sports Bangla

রোনালদোদের থামাতে পারেনি

রোনালদোদের থামাতে পারেনি

রোনালদোদের থামাতে পারেনি
অক্টোবর 25
04:22 2015

Kwality (1)দুরন্ত ছন্দে রয়েছে সেল্টা ভিগো। নিজেদের মাঠে বার্সেলোনাকে হারিয়েছে ৪-১ গোলে। পয়েন্ট টেবিলে সেই বার্সাকেই পেছনে ফেলে রয়েছে দুই নম্বর স্থানে।

এমন একটি দল নিজেদের মাঠে রিয়াল মাদ্রিদকেও যে ছেড়ে কথা বলবে না সেটা জানা ছিলই। আর তারা যে আত্মবিশ্বাসের উচ্চমাত্রায় থাকবে সেটাও জানা কথা। তবে রোনালদোদের আর থামাতে পারেনি। বরং রোনালদোর সঙ্গে মার্সেলো এবং দানিলোর গোলে ৩-১ ব্যবধানে স্বাগতিক সেল্টা ভিগোকে হারিয়ে এসেছে রিয়াল মাদ্রিদ। সে সঙ্গে পয়েন্ট টেবিলে নিজেদেও নিরঙ্কুশ অবস্থানটা ধরে রাখল তারা।

২১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রিয়াল। ১৮ পয়েন্ট করে নিয়ে দুইয়ে সেল্টা, তিনে বার্সা। তবে বার্সা খেলেছে এক ম্যাচ কম।

Explore1সেল্টার বিপক্ষে রোনালদোরা কেমন খেলবে তা নিয়ে উৎসুক ছিল ফুটবল দুনিয়া। কিন্তু বাস্তবে দেখা গেল রিয়াল মাদ্রিদ এখনও রাজা। রোনালদো সেই রাজপুত্রই। চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির বিপক্ষে গোল করতে না পারলেও, লা লিগায় আবারও গোল পেলেন মাদ্রিদের এই মহাতারকা। তার গোলেই সেল্টাকে সহজে ৩-১ গোলে হারিয়ে দিল রিয়াল। এদিন অবশ্য সেল্টা দশ জন নিয়ে খেলেছে। তবুও রিয়ালের এই জয় কোনও অংশেই কম নয়।

ম্যাচের আট মিনিটেই সিআর সেভেন গোল করে এগিয়ে দেন রিয়ালকে৷ ২৩ মিনিটে রদ্রিগেজের পাস থেকে গোল করে দলের পক্ষে ব্যবধান বাড়ান দানিলো। বিরতির সময় দু’গোলে এগিয়ে ছিল রিয়াল।

বিরতির পরে ফের ধাক্কা খায় সেলটা৷ পরপর দু’বার হলুদ কার্ড দেখে (= লাল কার্ড) দেখে মাঠ ছাড়েন সেল্টার আর্জেন্টিনার ডিফেন্ডার গুস্তাভো কাবরাল। ৮৫ মিনিটে নোলিতো গোল করে অবশ্য ব্যবধান কমান সেলটার পক্ষে। কিন্তু সেটা যথেষ্ট ছিল না৷ ৯০ মিনিটে মার্সোলো ফের গোল করে রিয়ালের জয় নিশ্চিত করেন৷

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

আগস্ট ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১