Sports Bangla

রুপালি পর্দায় স্পিন জাদুকর

রুপালি পর্দায় স্পিন জাদুকর

রুপালি পর্দায় স্পিন জাদুকর
ফেব্রুয়ারি ১৩
১৪:২৯ ২০১৫

Sportsbangla Quiz_1_1রুপালি পর্দায় হাজির অস্ট্রেলিয়ার সাবেক বিশ্বখ্যাত লেগ স্পিন জাদুকর শেন ওয়ার্ন। ব্রেট লির পথেই হাঁটছেন স্পিন জাদুকর। বর্নিল ক্রিকেট ক্যারিয়ার শেষে এবার বলিউডে যাত্রা শুরুর করার অপেক্ষায় আছেন অস্ট্রেলিয়ার সাবেক বিশ্বখ্যাত এই লেগ স্পিনার। সবকিছু ঠিক থাকলে ভারতীয় চলচ্চিত্রে দেখা যেতে পারে ওয়ার্নকে।

পিটিআইকে দেয়া সাক্ষাতকারে শেন ওয়ার্ন বলেছেন, ‘একটা প্রস্তাব আছে। যেখানে এমন একজন আছে, যা আমার জন্য বিশেষ কিছু।’ কে আছে, তা আর বিস্তারিত বলেননি এই কিংবদন্তী স্পিনার। তবে জানিয়েছেন, চলতি বছরের শেষের দিকেই নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন তিনি। এর আগে বেশ কয়েকবার নাকি বলিউডে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন ওয়ার্ন। তবে সুযোগ না হওয়ায় কোনকিছুই পূর্ণতা পায়নি।

শেন ওয়ার্নের আগে প্রথম অস্ট্রেলিয় ক্রিকেটার হিসাবে বলিউডে নাম লেখান সাবেক অসি ফাস্ট বোলার ব্রেট লি। যিনি সম্প্রতি শেষ করেছেন ‘উনিন্দিয়ান’ ছবির কাজ। প্রায় ৪৫ লাখ ডলারের এই ভারতীয় ছবিতে মূখ্য চরিত্রে অভিনয় করছেন ব্রেট লি। অনুপম শর্মার নির্দেশনায় এই ছবির শ্যুটিং হয়েছে সিডনিতেও। ব্রেটলির নায়িকা হিসাবে এখানে দেখা যাবে ভারতীয় অভিনেত্রী তানিশা চ্যাটার্জিকে।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

নভেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০