Sports Bangla

রিয়াল মাদ্রিদে আরেক মেসি!

রিয়াল মাদ্রিদে আরেক মেসি!

রিয়াল মাদ্রিদে আরেক মেসি!
জানুয়ারি ২২
১১:০৮ ২০১৫

royal-magnum_bigনরওয়ের উঠতি তারকা মার্তিন ওদেগার্দকে দলে টেনেছে রিয়াল মাদ্রিদ। আনুষ্ঠানিকভাবে রিয়ালের জার্সি গায়ে তুলেছে ওদেগার্দ। বৃহস্পতিবার রাতে আনুষ্ঠানিক এক সংবাদ সম্মেলনে মার্টিন ওদেগার্দকে হাজির করেছে রিয়াল মাদ্রিদ।

রিয়ালের পক্ষ থেকে জানানো হয়েছে, রিয়াল মাদ্রিদ-ওদেগার্দ চুক্তির মূল্য ২.৩ মিলিয়ন পাউন্ড। চুক্তি অনুযায়ী প্রতি সপ্তাহে ৮০ হাজার পাউন্ড পারিশ্রমিক পাবে মার্টিন ওদেগার্দ। রিয়ালের মূল দলে তার সুযোগ মিলবে কিনা তা সময়েই জানা যাবে। আপাতত রিয়ালের বি টিমে খেলবে নরওয়ের এই ‘বিস্ময় বালক’, বিশ্বকাপজয়ী সাবেক ফরাসি অধিনায়ক জিনেদিন জিদানের তত্ত্বাবধানে।

Bright-sports-shop_bigওদেগার্দ জানিয়েছেন, জিদানের কোচিংয়ে খেলতে পারবেন এই চিন্তাটাই মূলত রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার বিষয়ে তাকে উদ্বুদ্ধ করেছে।

২০১৪ সালে ১৫ বছর বয়সে আন্তর্জাতিক ফুটবলে অভিষেক হওয়া ওদেগার্দ রিয়ালের ‘বি’ দলের হয়ে স্পেন অভিযান শুরু করবেন বলে আশা করা হচ্ছে।

গত বছরেই পেশাদার ফুটবলে পা রাখা ওদেগার্দ সবার নজরে আসেন নরওয়ের প্রিমিয়ার লিগে সর্বকনিষ্ঠ গোলদাতা হওয়ার পর। নরওয়ের হয়ে সবচেয়ে কম বয়সে আন্তর্জাতিক ফুটবল খেলা এই মিডফিল্ডার সে দেশের ক্লাব স্ত্রোমসগোদসেতসের  জার্সি গায়ে লিগে ২৩ ম্যাচ খেলে ৫টি গোল করেন। গত আগস্টে নরওয়ের হয়ে একটি প্রীতি ম্যাচ খেলার সময় তার বয়স ছিল ১৫ বছর ২৫৩ দিন।

বাঁ পায়ের খেলোয়াড় ওদেগার্দের খেলার ধরণের কারণে তাকে অনেকেই তুলনা করেন বার্সেলোনা ও আর্জেন্টিনার তারকা লিওনেল মেসির সঙ্গে।

Ambia all-

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০