Sports Bangla

রায়না-প্রিয়াঙ্কার বিয়ে

রায়না-প্রিয়াঙ্কার বিয়ে

রায়না-প্রিয়াঙ্কার বিয়ে
এপ্রিল ০৪
১০:৫২ ২০১৫

Wedding Snapsআলো ঝলমল দিল্লির চানক্যপুরি অঞ্চলের পাঁচতারা হোটেল দ্য লিলা প্যালেস। বাজছে আধুনিক বাদ্যি, বাজাচ্ছেন স্মার্ট যন্ত্রীরা। সুরের আবেশ-আলোর রঙখেলা, এক কথায় বিয়ের সুবিস্তৃত জাঁকালো আয়োজন। নামী-দামী মুখের সমাগম, হাস্যোজ্জ্বল ছোটাছুটি। খানাপিনার সঙ্গে জম্পেশ খোশগল্প। এমন আয়োজনে মহাধুমধামে ক্রিকেটার সুরেশ রায়না ও প্রিয়াঙ্কা চৌধুরী লগ্নীয় শাস্ত্র অনুযায়ী শুক্রবার মধ্য রাতে সাত পাকে বাঁধা পড়েছেন। রায়না-প্রিয়াঙ্কার বিয়েতে ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি থেকে শুরু করে জাতীয় দলের সতীর্থ প্রায় সবাই হাজির। হাজির আলোচিত-সমালোচিত আইসিসির চেয়ারম্যান শ্রীনি গং, চেন্নাই সুপার কিংসের সতীর্থ ডোয়েন ব্রাভো থেকে শুরু করে কোচ স্টিফেন ফ্লেমিং, মাইক হাসিও হাজির রায়নার বিবাহবাসরে৷ সঙ্গে ভারত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নবদম্পতিকে শুভেচ্ছা-স্মারক। একজনের বিয়ে অনুষ্ঠান এরচেয়ে কিভাবে জাঁকজমকপূর্ণ হতে পারে।

Kwality (1)দ্য লিলা প্যালেস বিয়ের মণ্ডপে বরবেশে রায়নার গায়ে ছিল শেরওয়ানি। আর প্রিয়ঙ্কার কনের সাজ লেহেঙ্গা-চোলিতে সমুজ্জ্বল। সেখানে আগে-ভাগেই বিরাট-আনুষ্কা হাজির ছিলেন। মিডিয়া তাদের তাতিয়েও বেড়িয়েছে। এমন কী ওদের ব্যাপারে নিজের বিয়ের অনুষ্ঠানে রায়না কথা বলতে বাধ্য হয়েছেন, ‘বিরাট-অনুষ্কা তো আমার কাছে এক রকম আবদারই জুড়েছে যে এবার আইপিএলে স্ট্যান্ড থেকে আমার জন্য গলা ফাটাক প্রিয়াঙ্কা। কিন্তু তা বোধহয় হচ্ছে না। আইপিএলের সময় ও তো নেদারল্যান্ডস ফিরে যাচ্ছে। ওখানকার ব্যাংকে ওর চাকরিতে বেশি দিনের ছুটি পায়নি।’ আরেকটি তথ্যও জানা গেছে, রায়নার স্ত্রী ক্রিকেটের চেয়ে বেশি ফুটবলভক্ত! ক্রিকেটার রায়না বর হিসেবে পছন্দ হলেও প্রিয়ঙ্কার ফেভারিট ফুটবলার লিওনেল মেসি এবং রবিন ফন পার্সি।

৪ দিন পর ক্রিকেট ধামাকা আইপিএলের অষ্টম আসর শুরু হচ্ছে। যেখানের আকাশ-বাতাস টাকায় টাকায় চলাচলি। সেখানে নব পরিণত রায়নাও ২২ গজের উইকেটে ব্যাট চালাবেন, ঘুরাবেন বলও। রায়নার ধ্যানে-জ্ঞানে আগামী দেড় মাস শুধুই আইপিএল। সেই কারণে নববিবাহিত দম্পতি রায়না-প্রিয়ঙ্কার মধুচন্দ্রিমা আপাতত স্থগিত। আইপিএলের পর রায়না-প্রিয়াঙ্কা দম্পতি হানিমুনে যাবেন ইতালির মিলানে।

রায়না-প্রিয়াঙ্কা দুই জনে বাল্যবন্ধু হলেও দেখাসাক্ষাৎ প্রায় ছিল না বললেই চলে। ৭ বছর আগে ২০০৮-এ একবার মাত্র ৫ মিনিটের জন্য তাদের দেখা হয়েছিল। তাও এয়ারপোর্টে। এরপর অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে ফের চাক্ষুস দর্শন, তাও মাত্র ৩০ মিনিটের জন্য। তার পর আংটি বদল অনুষ্ঠান আর নিজেদের বিয়ের মণ্ডপে! ক্রিকেট মাঠে যেখানে রায়নার ব্যাটিং অবস্থান সেখানে ইনিংস খেলার সুযোগ খুবই কম। তাই বিয়ের পর সকলেই আর্শীবাদ করেছেন যাতে দাম্পত্য-জীবনে লম্বা ইনিংস খেলতে পারেন রায়না-প্রিয়াঙ্কা।

Ambia 1

 

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

জানুয়ারি ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১