Sports Bangla

রাগবিতে সেনাবাহিনী চ্যাম্পিয়ন

রাগবিতে সেনাবাহিনী চ্যাম্পিয়ন

রাগবিতে সেনাবাহিনী চ্যাম্পিয়ন
সেপ্টেম্বর ১৭
১৫:১৫ ২০১৪

Kwality logo mainচতুর্থ জাতীয় রাগবি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

বুধবার পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনী ৪৪-১০ পয়েন্টে নড়াইল জেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলার প্রথমার্ধে সেনাবাহিনী এগিয়ে ছিলো ৩০-১০ পয়েন্টে।

বাংলাদেশ সেনাবাহিনী চ্যাম্পিয়ন হওয়ার সুবাদে পায় ২০ হাজার টাকার প্রাইজমানি, ট্রফি ও মেডেল। রানার্স আপ নড়াইল জেলা পায় ১০ হাজার টাকার প্রাইজমানি, ট্রফি ও মেডেল। তৃতীয় স্থান অধিকারী দল চট্টগ্রাম জেলা পায় ট্রফি ও মেডেল। চতুর্থ স্থান অধিকারী গাজীপুর পায় শুধুমাত্র ট্রফি।

এছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নড়াইল জেলার মো: জসিম মোল্লা পেয়েছেন ওয়ালটনের পক্ষ থেকে দেয়া আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স পুরস্কার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব শিবনাথ রায়। বিশেষ অতিথি ছিলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও আরবি গ্রুপের এডিশনাল ডিরেক্টর ও হেড অব গেমস অ্যান্ড স্পোর্টস এফএম ইকবাল বিন আনোয়ার(ডন)।  আরো উপস্থিত ছিলেন রাগবি ইউনিয়নের ভাইস প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল জহির স্বপন, সাধারণ সম্পাদক মো: মৌসুম আলী ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক সাঈদ আহমেদসহ অন্যান্যরা।

ফাইনাল খেলাটি পরিচালনা করেন  শাহাদাৎ হোসাইন রনজু, হোসাইন আহমেদ জনি, সুবোল কুমার ঘোষ ও আরিফুর রহমান কামাল।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

এপ্রিল ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০