Sports Bangla

যে কোনো কিছুই সম্ভব!

যে কোনো কিছুই সম্ভব!

যে কোনো কিছুই সম্ভব!
ফেব্রুয়ারি ০২
১২:১৭ ২০১৫

Sportsbangla Quiz_1_1বার্সেলোনার ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফিনহা রোববার ভিলারিয়েলের বিপক্ষে পাওয়া ৩-২ গোলের জয়ের ম্যাচে মেসি-নেইমার ও সুয়ারেজের পারফরমেন্সকে প্রশংসার জোয়ারে ভাসিয়েছেন। এই ত্র‘য়ী’র প্রশংসা করে ব্রাজিলিয়ান তারকা রাফিনহা বলেন, “মাঠে এই ত্রয়ী থাকলে যে কোনো কিছুই সম্ভব। যে কোনো সময় ম্যাচে ফেরা সম্ভব।”

রোববারের ম্যাচে বার্সা খেলার ৩০ মিনিটের মাথায় প্রতিপক্ষ তারকা ডি চেরিশেভের গোলে পিছিয়ে পড়লেও প্রথমার্ধের শেষ মিনিটে দলকে সমতায় ফেরান নেইমার। বিরতির পর ফের এগিয়ে যায় ভিয়ারিয়েল। তবে সমতায় ফিরতে সময় নেয়নি কাতালানার। দুই মিনিট পর দলকে সমতায় ফেরান রাফিনরা। দুই মিনিট পর দলের হয়ে জয়সূচক গোলটি করেন লিওনেল মেসি।

খেলা শেষে দলের সেরা তিন খেলোয়াড়ের প্রশংসা করেন রাফিনহা। তিনি বলেন, “আমরা জানতাম খেলাটি আমাদের জন্য কঠিনই হবে; কেননা তারা (ভিয়ারিয়াল) দিনদিন শক্তিশালী প্রতিপক্ষে পরিণত হয়েছে। আমার জন্যও খেলাটি কঠিন ছিল। কেননা, প্রথম একাদশে জায়গা পাওয়াটা সহজ ছিল না।”

রাফিনহা আরো বলেন, “আমাদের সৌভাগ্য যে আমরা দু’দুবার পিছিয়ে পড়েও খেলায় সমতা ফেরাতে পেরেছি এবং খুব শিগগিরই তৃতীয় গোল করতে পেরেছি। আমাদের আক্রমণভাগের যেই তিন সেরা খেলোয়াড় রয়েছে তারা দলে থাকলে যে কোনো কিছুই সম্ভব।”

রোববারের ম্যাচে মেসি-নেইমার গোল পেয়েছেন। সুয়ারেজ গোল না পেলেও ৫৫ মিনিটের মাথায় মেসির করা গোলটি উৎস ছিলেন লিভারপুলের সাবেক এই তারকা।

Ambia all-

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

ডিসেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১