Sports Bangla

ম্যারাডোনার শোরুমে কারিশমা

ম্যারাডোনার শোরুমে কারিশমা

ম্যারাডোনার শোরুমে কারিশমা
মে ৩১
১৫:২৮ ২০১৫

ambiagroupঅনেক পরিচয়ের ভিড়ে আর্জন্টিনার ফুটবল কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনার আরেকটি পরিচয় প্রচ্ছন্নই ছিল ভক্তদের কাছে। তবে শনিবার রাতে সেই পরিচয়টি বেশ সরব করেই প্রকাশ করেছেন ১৯৮৬ সালে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার অধিনায়ক। ফুটবলের রাজপুত্র ম্যারাডোনা একজন স্বর্ণ ব্যবসায়ীও। ববি অ্যান্ড ম্যারাডোনা গোল্ড ডায়মন্ড জুয়েলারি নামে তার একটি স্বর্ণের ব্যবসা প্রতিষ্ঠানও রয়েছে। শনিবার সেই প্রতিষ্ঠানের ৩৭তম শাখার উদ্বোধন করা হয়েছে মালয়েশিয়ার কুয়ালালামপুরে, দক্ষিণ এশিয়ায় যা কিনা ম্যারাডোনার প্রতিষ্ঠানটির প্রথম শাখা চালু করার ঘটনা।

বেশ ঘটা করেই কুয়ালালামপুরে শাখাটির উদ্বোধন করা হয়েছে। আর এই অনুষ্ঠানের আকর্ষণ বাড়াতে সেখানে উপস্থিত ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুরও। এ ছাড়া উপস্থিত ছিলেন ম্যারাডোনার ভারতীয় ব্যবসায়িক পার্টনার ববি (তিনি খ্যাতনামা চিমানুর ইন্টারন্যাশনাল জুয়েলার্সেরও চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর)।

Kwality (1)উল্লেখ্য, ববির স্বর্ণের ব্যবসা প্রতিষ্ঠানটির পার্টনার হওয়ার আগে এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করতেন ম্যারাডোনা।

এদিকে স্বর্ণ ও হীরার তৈরি জিনিস বিক্রির প্রতিষ্ঠান হলেও ববি অ্যান্ড ম্যারাডোনা গোল্ড ডায়মন্ড জুয়েলারির প্রথাগত ব্যবসায়িক প্রতিষ্ঠান নয় বলে জানিয়েছেন ববি। তিনি জানিয়েছেন, প্রতিষ্ঠানটি মূলত সেবামূলক কাজ করবে। দরিদ্র জনগোষ্ঠীকে সাহায্য করাই প্রতিষ্ঠানটির মূল লক্ষ্য। স্বর্ণ ও হীরার তৈরি বিভিন্ন জিনিস বিক্রি করে যে অর্থ উপার্জন হবে এর একটি বড় অংশই ব্যয় করা হবে দারিদ্র্যপীড়ির মানুষের সাহায্যার্থে। এ বিষয়ে ববি বলেছেন, ‘আসলে আমরা সেবামূলক কাজ করলেও কোনো প্রকার অনুদান বা ডোনেশন নিতে রাজি নই। পণ্য বিক্রির অর্থ দিয়েই সেবামূলক কাজ চালিয়ে যেতে চাই আমরা।’

এদিকে ম্যারাডোনা মানেই আকর্ষণ, অপার কৌতূহল। সেখানে আর্জেন্টিনার ফুটবল ঈশ্বরের পাশাপাশি কারিশমা কাপুরের উপস্থিতিও কুয়ালালামপুরের মানুষকে ভাসিয়েছে কৌতূহলের উত্তাল সাগরে। আর তাই তো সেখানকার এনইউ সেন্ট্রাল শপিং সেন্টারে এই দুই তারকাকে একনজড় দেখার জন্য হুমড়ি খেয়ে পড়েছেন ভক্তরা। ফুটবল আর ম্যারাডোনা একে অন্যের পরিপূরক। আর তাই তো উদ্বোধনী অনুষ্ঠানের জমকালো আয়োজনের ফাঁকে ফুটবল নিয়ে খানিকটা কসরত দেখিয়েও উপস্থিত সবাইকে আনন্দ দিয়েছেন ম্যারাডোনা।

explore

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০