Sports Bangla

ম্যান ইউতে রোমেরো

ম্যান ইউতে রোমেরো

ম্যান ইউতে রোমেরো
জুলাই ২৭
১১:৫৩ ২০১৫

Kwality (1)রোমেরো কেমন গোলরক্ষক? ২০১৪ বিশ্বকাপের আগে এই প্রশ্নটি শুনলে কেউই তাকে দশে তিন কিংবা চারের বেশি দিতো চাইতো না। কিন্তু ২০১৪ বিশ্বকাপ রোমেরোর টিআরপি বাড়িয়ে দিয়েছে কয়েকশগুণ। দুর্দান্ত, অসাধারণ- কোন গুনে তাকে গুনান্বিত করা যাবে না? মূলতঃ তখন থেকেই রোমেরোকে পেতে জাল বিছিয়েছিল ইউরোপের বড় ক্লাবগুলো। অবশেষে ইংলিশ প্রিমিয়ার লিগ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের জালেই ধরা পড়লেন আর্জেন্টাইন এ গোলরক্ষক। এখন থেকে তিনি ম্যানইউর গোলপোস্টের নীচে দাঁড়াবেন।

ডেভিড ডি গিয়া রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন? সেই সম্ভাবনা বেশ অনেকটাই বাড়িয়ে দিল ম্যানইউতে সার্জিও রোমেরোর আগমন। রেড ডেভিলদের ডাচ কোচ লুইস ফন গাল বলেছিলেন, তারা ডি গিয়ার পরিবর্তিত খুঁজছেন। যদিও ডি গিয়াকে দলে রেখেই আর্জেন্টাইন এই গোলরক্ষককে তিন বছরের জন্য চুক্তি করিয়ে নিল ফন গালের দল। গত বিশ্বকাপে রোমেরোর দুর্দান্ত নৈপুন্যেই মূলতঃ ফাইনাল খেলতে পেরেছিল আর্জেন্টিনা।

Explore1২০১৩-১৪ মওসুমে ফরাসি ক্লাব মোনাকোয় খেলা রোমেরা বলছেন, ‘বিশ্বের বৃহত্তম ফুটবল ক্লাবে খেলার সুযোগ পেয়েছি। আমার স্বপ্নপূরণ হয়েছে। ফন গাল একজন অসাধারণ ম্যানেজার। ক্যারিয়ারের এই নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্য মুখিয়ে রয়েছি।’

ফন গালও রোমেরো প্রসঙ্গে উচ্চকিত। তিনি বলেন, ‘সার্জিও অত্যন্ত প্রতিভাবান একজন গোলরক্ষক। আমি এজেড আলকামারে থাকাকালীনই ওকে দেখেছিলাম৷সেসময় ওর বয়স অল্প ছিল৷কিন্ত গত বিশ্বকাপে আর্জেন্টিনার জার্সিতে দারুণ ফুটবল খেলেছে সার্জিও ৷আমি নিশ্চিত ও এই ক্লাবেও দারুণ খেলবে৷’

এই মুহূর্তে ম্যান ইউতে ডি গিয়া, স্যাম জনস্টন, আন্দ্রে লিন্দেগার্ড ও ভিক্টর ভালদেস রয়েছেন পোস্টের নীচে দাঁড়ানোর জন্য। সেই তালিকায় পঞ্চম সংযোজন রোমেরো। এখন দেখার বিষয়, রোমেরো আসলে ডি গিয়ার বদলে এলেন কি না?

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০