Sports Bangla

ম্যানসিটির নাটকীয় জয়

ম্যানসিটির নাটকীয় জয়

ম্যানসিটির নাটকীয় জয়
অক্টোবর ২২
০৪:৫৫ ২০১৫

Kwality (1)শেষ মুহূর্তের গোলে সেভিয়াকে হারিয়ে স্প্যানিশ ক্লাবের বিপক্ষে ব্যর্থতার গণ্ডি থেকে বেরিয়ে এসেছে ম্যানচেস্টার সিটি। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে মানুয়েল পেল্লেগ্রিনির দল জিতেছে ২-১ গোলে।  বুধবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে যোগ করা সময়ে সিটির জয়সূচক গোলটি করেন কেভিন ডি ব্রুইন। ইয়েভেন কোনোপ্লাইয়াঙ্কার গোলে ম্যাচে এগিয়ে গিয়েছিল সেভিয়া। আত্মঘাতী গোলে সমতায় ফিরেছিল ইংল্যান্ডের দল সিটি।

ঘরের মাঠে খেলতে নামা সিটি শুরু থেকেই প্রচণ্ড চাপের মুখে পড়ে। বল দখলে রেখে একের পর এক আক্রমণ করতে থাকে সেভিয়া। ১৭তম মিনিটে তো এগিয়েই যেতে পারতো অতিথিরা; কিন্তু কোনোপ্লাইয়াঙ্কার দুরূহ কোণ থেকে নেওয়া শট পোস্টে লাগে। তবে ৩০তম মিনিটে ডি বক্সের মধ্যে থেকে ডান পায়ের শটে ঠিকই দলকে এগিয়ে নেন ইউক্রেনের এই মিডফিল্ডার।

পিছিয়ে পড়ার ধাক্কা সামলে আক্রমণাত্মক ফুটবল শুরু করে সিটি। প্রথম সাফল্য আসে আত্মঘাতী গোলের সৌজন্যে। ৩৬তম মিনিটে ডি বক্সের ডান দিক থেকে উইলফ্রেদ বোনির শট আদিল রামির পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়। ৫৫তম মিনিটে ফের এগিয়ে যেতে পারত সেভিয়া; কিন্তু কেভিন গামেইরোর হেড একটুর জন্যে লক্ষ্যভ্রষ্ট হয়। পরের মিনিটেই পাল্টা আক্রমণ থেকে গোলের সহজ সুযোগ নষ্ট করেন সিটির হেসুস নাভাস।

অবশেষে যোগ করা সময়ে ডি বক্সের মধ্যে থেকে আচমকা বাঁ পায়ের জোরাল শটে জয়সূচক গোলটি করেন বেলজিয়ামের মিডফিল্ডার ডি ব্রুইন।

চ্যাম্পিয়ন্স লিগে স্পেনের দলগুলোর বিপক্ষে শেষ ছয় ম্যাচে জিততে পারেনি সিটি; পাঁচটিতে হেরেছিল তারা, অন্যটি হয়েছিল ড্র। এবার সে জয় খরা কাটল। এই জয়ে গ্রুপের দ্বিতীয় স্থানে থাকা সিটির পয়েন্ট তিন ম্যাচে হলো ৬। তৃতীয় স্থানে থাকা সেভিয়ার পয়েন্ট ৩।

explore

 

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০