Sports Bangla

মেয়াদ বাড়ল নির্বাচকদের

মেয়াদ বাড়ল নির্বাচকদের

মেয়াদ বাড়ল নির্বাচকদের
জুন ৩০
০৯:৩৮ ২০১৫

ambiagroupবাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং হাবিবুল বাশার সুমনের মেয়াদ বৃদ্ধি করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চুক্তি অনুযায়ী ৩০ জুন বিসিবির সঙ্গে মেয়াদ শেষ হওয়ার কথা তাদের।

তবে এ নির্বাচকদের অধীনে জাতীয় দলের অভাবনীয় সাফল্য আসায়, তাদের মেয়াদ আরও এক দফা বাড়াচ্ছে বিসিবি।

বিসিবির বিশ্বস্ত একটি সূত্রে জানা গেছে, জাতীয় দলের সাবেক দুই অধিনায়ক মিনহাজুল আবেদীন নান্নু এবং হাবিবুল বাশার  সুমন বাংলাদেশ দলের নির্বাচক হিসেবে চুক্তির মেয়াদ বাড়ানোর প্রসঙ্গে এরই মধ্যে চিঠি পেয়ে গেছেন। নতুন চুক্তি অনুযায়ী এই বছরের ডিসেম্বর পর্যন্ত তারা নির্বাচকের দায়িত্ব পালন করবেন।

Explore1২০১৪ সালের জুন মাসে হাবিবুল বাশার ও মিনহাজুল আবেদীন জাতীয় দলের নির্বাচক হিসেবে নিয়োগ পান পরবর্তী সেপ্টেম্বর মাস পর্যন্ত। এরপর সেটা বাড়িয়ে ২০১৫ সালের ৩০ জুন পর্যন্ত করা হয়। তৃতীয় দফায় আবারও নতুন করে তাদের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালো বিসিবি।

জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক হিসেবে দায়িত্ব পালন করছেন সাবেক অধিনায়ক ফারুক আহমেদ। ২০১৩ সালের ডিসেম্বর মাসে জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান প্রধান নির্বাচক পদ থেকে সরে দাঁড়ানোর পর উক্ত পদে দায়িত্ব পান ফারুক আহমেদ।

চলতি বছরের ডিসেম্বরের ৩০ তারিখ পর্যন্ত এই পদে থাকবেন তিনি। গত এক বছর ধরে ফারুক, মিনহাজুল ও হাবিবুল এই তিন নির্বাচকদের অধীনে বাংলাদেশ দল অনেক সাফল্য পাওয়ায় তাদের সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করতে চাচ্ছে না বিসিবি।

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

এপ্রিল ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০