Sports Bangla

মেসি কেঁদেছিল সারারাত!

মেসি কেঁদেছিল সারারাত!

মেসি কেঁদেছিল সারারাত!
সেপ্টেম্বর ১২
০৮:১২ ২০১৪

royal magnumজার্মানির বিপক্ষে সম্প্রতি বিশ্বকাপের পর প্রীতিম্যাচে খেলেছে আর্জেন্টিনা। অসুস্থতার জন্য খেলেননি লিওনেল মেসি। এটা পুরনো খবর। নতুন সংবাদ- বিশ্বকাপে তার পারফরম্যান্সের সমালোচনা করায় নাকি খেলেননি বার্সেলোনা ফরোয়ার্ড। বিষয়টি জানিয়েছেন দেশটির ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) প্রধান জুলিটো গ্রোন্ডোনা।

বিশ্বকাপের ফাইনালে জার্মানির কাছে ১-০ গোলে হেরেছিল আর্জেন্টিনা। কিন্তু ৩ সেপ্টেম্বরের প্রীতিম্যাচে জার্মানির বিপক্ষে ৪-২ গোলে জয় পেয়েছে ডি মারিয়ারা। ওই সময় বলা হয়েছিল, পেশীতে টান পড়ায় খেলতে পারেননি মেসি। কিন্তু জুলিটো জানিয়েছেন, সমালোচনা করায় ম্যাচে অনুপস্থিত ছিলেন আর্জেন্টাইন অধিনায়ক।

Bright sports shopজুলিটো আরও বলেছেন, ‘আর্জেন্টিনার হয়ে খেলার ইচ্ছে আছে মেসির। এটা শুধু সময়ের ব্যাপার। আপাতত দলের বাইরে রয়েছে মেসি। যদিও সে বার্সার হয়ে খেলছে। যখন বড় কোনো ম্যাচ হবে আবারও দেখা যাবে তাকে। সে অবশ্যই আসবে।’

মেসিকে কিছুটা খোঁচাও দিয়েছেন জুলিটো। বলেছেন, এটা বুঝা উচিত। প্রতিযোগিতা থেকে তুমি (মেসি) অনেক কিছু অর্জন করেছ। আর ভুলে গেলে চলবে না গত মৌসুমে রিয়াল মাদ্রিদ ‘লা ডেসিমা’ (চ্যাম্পিয়নশিপের দশম শিরোপা) জিতেছে। সেখানে বার্সা কিছুই জিততে পারেনি। তাই ধীরে ধীরে তার (মেসি) ওপর থেকে আস্থা কমবে বার্সার।

বিশ্বকাপে মেসির পারফর্ম ভালো না হওয়ার নেপথ্য কারণের ব্যাখ্যা দিয়েছেন জুলিটো। তার মতে, নেদারল্যান্ডসের বিপক্ষে প্রতিযোগিতার সেমিফাইনালের আগে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন মেসির সাংবাদিক বন্ধু জোর্জে লোপেজ। খুবই কষ্ট পেয়েছিল মেসি তাই কেঁদেছিল সারারাত।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০