Sports Bangla

মেসির মত!

মেসির মত!

মেসির মত!
ডিসেম্বর 09
14:58 2014

royal-magnum_bigপৃথিবীতে একজন মানুষের সঙ্গে আরেকজন মানুষের কোন মিলই খুঁজে পাওয়া যাবে না। সৃষ্টির এক অপার রহস্য এটা। তবে কিছু মিল তো খুঁজে পাওয়াই যায়। হুবহু না হলেও, প্রায় কাছাকাছি দেখতে অনেক মানুষই আছেন। আবার অনেক সেলিব্রেটির মিল খুঁজতে রীতিমত পৃথিবী চষে বেড়ানো হয়। যাকে ইংরেজিতে বলা হয় লুকস এলাইক।

বার্সেলোনার আর্জেন্টাইন ফুটবল জাদুকর মেসির লুকস এলাইক খুঁজে পাওয়া গেল। যেন তেন মানুষের মধ্যেই নয়, যার সঙ্গে মেসির মিল, তিনি নিজেও একজন ক্রীড়াবীদ। পাকিস্তানি ক্রিকেটার ইয়াসির শাহ। ২৮ বছর বয়সী পাকিস্তানের এই লেগ স্পিনারকে দেখতে নাকি প্রায় মেসির মতই লাগে। বিভিন্ন পত্রিকায় এ রিপোর্ট প্রকাশিত হওয়ার পর ইএসপিএন ক্রিকইনফোও দ্য স্ট্যান্ডস-এ দু’জনের এক সঙ্গে ছবি প্রকাশ করেছে।

মাত্র কয়েক সপ্তাহ আগেই আরব আমিরাতে অস্ট্রেলিয়ার বিপক্ষে অভিষেক ঘটে এই লেগ স্পিনারের। মেসির সঙ্গে দেখতে অনেকটা মিল, কিন্তু বিষয়টা জানতেনই না ইয়াসির শাহ। কারণ, একটাই, তিনি ফুটবল পছন্দই করেন না। এ কারণে মেসির খোঁজ রাখেন না। তার সমস্ত ধ্যান-জ্ঞানে একজনেরই বসবাস। তিনি অসি কিংবদন্তী শেন ওয়ার্ন এবং তার ইচ্ছা ওয়ার্নের মত একজন বিখ্যাত স্পিনারে পরিণত হওয়া।

পাকিস্তানের ডন পত্রিকা জানায়, কার মত দেখতে এসব বিষয় নিয়ে মাথা ঘামান না ইয়াসির শাহ। নিজের পরিচয়েই বড় হতে চান এবং সেই পরিচয় তৈরীর কাজটি তিনি ইতিমধ্যে শুরু করে দিয়েছেনও।

Kwality-2

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

জানুয়ারী ২০২২
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১