Sports Bangla

মিরপুরে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনাল

মিরপুরে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনাল

মিরপুরে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনাল
আগস্ট ১০
১৬:২৫ ২০১৫

Explore1আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের একাদশ আসরটি হবে বাংলাদেশে। যা আগামী ২৩ জানুয়ারি শুরু হয়ে ১৪ ফেব্রুয়ারি শেষ হবে। দেশের ৮টি ভেন্যুতে হবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। টুর্নামেন্টটির ফাইনাল অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। ফাইনালের জন্য থাকছে রিজার্ভ ডেও।

বিসিবির গ্রাউন্ডস অ্যান্ড ফ্যাসিলিটিজের সিনিয়র ন্যাশনাল ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেন এ প্রসঙ্গে বলেছেন, ‘সবকিছুই চূড়ান্ত। তবে আইসিসির অনুমোদনের ব্যাপার আছে। যদিও সেটা কেবল আনুষ্ঠানিকতা। সিদ্ধান্ত বদলের সম্ভাবনা নেই।’

ambiagroupটুর্নামেন্টে সবচেয়ে বেশি ম্যাচ হবে কক্সবাজারে। শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট কমপ্লেক্সের এক নম্বর মাঠে হবে ৯টি ম্যাচ, ২ নম্বর মাঠে ৮টি। কক্সবাজারে এক পর্যায়ে একসঙ্গে থাকবে ৮টি দল।

মূল দুই মাঠের বাইরে তাই অনুশীলনের জন্য নতুন করে প্রস্তুত করা হয়েছে আরেকটি মাঠও। চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৪টি এবং এম এ আজিজ স্টেডিয়ামে হবে ৩টি ম্যাচ। সিলেট বিভাগীয় স্টেডিয়ামে ৩টি, জেলা স্টেডিয়ামে ২টি, মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ৯টি এবং ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে হবে ১০টি ম্যাচ।

এ ছাড়া প্রস্তুতি ম্যাচ হবে বিকেএসপিতে ৮টি, ফতুল্লার মূল মাঠে ২টি, আউটার স্টেডিয়ামে ২টি, চট্টগ্রামে এম এ আজিজ ও জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২টি করে।

উল্লেখ্য, ১৬ দলের টুর্নামেন্টে ম্যাচ হবে মোট ৪৮টি। টুর্নামেন্ট শুরুর আগে অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ আছে আরও ১৬টি। সব মিলিয়ে ৬৪টি ম্যাচ ও ১৩০টি অনুশীলন সেশন। বাংলাদেশ দলের গ্রুপ পর্বের ম্যাচগুলো হবে চট্টগ্রাম ও কক্সবাজার স্টেডিয়ামে।

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

নভেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০