Sports Bangla

মারিয়ার দুঃখপ্রকাশ

মারিয়ার দুঃখপ্রকাশ

মারিয়ার দুঃখপ্রকাশ
আগস্ট ০৮
১১:০১ ২০১৫

Kwality (1)অনেক বড় স্বপ্ন নিয়ে ২০১৪ সালে রিয়াল মাদ্রিদ থেকে ব্রিটিশ রেকর্ড ট্রান্সফার ৬০ মিলিয়ন পাউন্ডে নিজেদের ঢেড়ায় ভিড়িয়েছিল ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। তবে লুইস ফন গালের সেই প্রত্যাশা পূরণ করতে পারেননি এই আর্জেন্টিনা তারকা। গত মৌসুমের অধিকাংশ ম্যাচে ‘নিষ্প্রভ’ থাকায় তার প্রতি আস্থা হারিয়ে ফেলে ওল্ড ট্র্যাফোর্ডের দলটি। যে কারণে দলে ‘ব্রাত্য’ হয়ে পড়েছিলেন এই মিডফিল্ডার। ফলে চলতি মৌসুমে ম্যান ইউ ছেড়ে ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেই’তে (পিএসজি) যোগ দেন তিনি।

নিজের চেষ্টার কোনো কমতি না থাকলেও ইংলিশ ক্লাবটির আস্থার প্রতিদান দিতে না পারায় ম্যানচেস্টার ইউনাইটেড পরিবারের কাছে লেখা এক খোলা চিঠিতে দুঃখ প্রকাশ করেছেন আর্জেন্টিনার মিডফিল্ডার অ্যাঞ্জেল ডি মারিয়া। এসময় তিনি ম্যান ইউ ক্লাব ও তার সমর্থকদের ধন্যবাদ জানান। নিচে চিঠির অনুবাদ তুলে ধরা হলো।

Exploreগত বছর ম্যানচেস্টার ইউনাইটেডে থাকাকালীন ম্যানচেস্টার ইউনাইটেড পরিবার আমার প্রতি যেই সমর্থন ব্যক্ত করেছে সেজন্যতাদেরধন্যবাদ জানাতে আমি এই নোট লিখছি। যখন ম্যানচেস্টার ইউনাইটেড আমাকে তাদের দলের অংশ হতে ডেকেছে তখন আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কেননা, আমি জানি ক্লাবটি কতো বিশ্বমানের এবং আমার প্রতি তাদের কতোই না বিশ্বাস ছিল।

তবুও আমি জানি, আমরা যেমন আশা করেছি ও তারা আমার প্রতি যেই বিশ্বাস করেছে সব কিছু সে রকম ঘটেনি। এজন্য আমি অত্যন্ত দুঃখ অনুভব করছি। যাইহোক, একজন ফুটবল খেলোয়াড়ের জীবনে এমন অপ্রত্যাশিত ও অনাকাঙ্খিত ঘটনা ঘটতেই পারে।

আমি আপনাদের নিশ্চিত করে বলতে পারি, আমার চেষ্টার কোনো কমতি ছিল না। আমি নিজের সামর্থ্যের সবটুক নিংড়ে দিয়েছি কিন্তু ফুটবল তোআরগণিতের মতো নয়। অনেক সময় আমাদের নিয়ন্ত্রণের বাইরে কিছু ঘটতে পারে। একটি বিশ্বমানের ক্লাবের হয়ে আমি যেমন খেলার আশা নিয়ে এসেছি সেভাবে খেলতে পারিনি, এজন্য আমি অনেক দুঃখিত।’

আমার প্রতি সমর্থন ব্যক্ত করায় আমি ম্যানচেস্টার ইউনাইটেডের সকল ডিরেক্টর ও ম্যানেজমেন্ট কর্মকর্তাদের পাশাপাশি সকল স্টাফ ও সতীর্থদের বিশেষ ধন্যবাদ জানাতে চাই। বিশেষ করে ধন্যবাদ জানাতে চাই সকল সমর্থকদের, যারা আমার প্রতি সব সময় বিশ্বাস রেখেছেন এবং আমার প্রতি তাদের সম্মান ও ভালোবাসা প্রদর্শন করেছেন।

এখন (ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে) পিএসজিতে পাড়ি জমানোর সময় হয়েছে। কিন্তু গৌরবান্বিত ম্যানচেস্টার ইউনাইটেড সব সময় আমাদের স্মরণে, স্মৃতিতে থাকবে। আশা করি, তোমরা বিশ্ব-সেরাতে পরিণত হবে।

বিনীত

অ্যাঞ্জেল ডি মারিয়া

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১