Sports Bangla

মাদ্রিদের অভিনন্দনপত্র, বিস্মিত বার্সেলোনা

মাদ্রিদের অভিনন্দনপত্র, বিস্মিত বার্সেলোনা

মাদ্রিদের অভিনন্দনপত্র, বিস্মিত বার্সেলোনা
জুন ১৫
১৪:৫৩ ২০১৫

Explore1বার্সেলোনার সাফল্যে কী চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের গাত্রদাহ হচ্ছে? তা না হলে চ্যাম্পিয়ন্স লিগ জেতায় কাতালান ক্লাবকে অভিনন্দন জানাতে এতো দেরি করলো কেন তারা? বিলম্বে অভিনন্দন জানালেও কেন ডাক খরচ দেয়নি লস ব্লাসঙ্কুসরা?

মাদ্রিদ ও বার্সেলোনার বেশ কয়েকটি সংবাদপত্রের বরাত দিয়ে ডেইলি মেইল জানায়, ন্যু-ক্যাম্পের দলটির কর্মকর্তারা চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে পাঠানো পত্র পেয়ে বেশ বিস্মিত হয়েছেন। তবে এই চিঠি পাঠানোর খরচ (২৩.৯৮ ইউরো) বার্সেলোনার পক্ষ থেকে বহন করতে হয়।

ambiagroupএর আগে রিয়াল মাদ্রিদ বার্সেলোনাকে চ্যাম্পিয়ন্স লিগ জেতায় অভিনন্দন জানায়নি বলে কাতালান ক্লাবের পক্ষে থেকে টুইটারে দাবি করা হয়।দেরিতে হলেও অবশ্য বার্নাব্যুর ক্লাবটির পক্ষ থেকে ট্রেবল জয়ীদের অভিনন্দন জানানো হয়।

তবে দীর্ঘ সময় পর অভিনন্দনের বার্তা ন্যু-ক্যাম্পে পৌঁছলেও সনাতন মেইল পদ্ধতিতে অভিনন্দন জানানোয় এবং ডাক খরচ না দেয়ায় বার্সা ভক্তরা রিয়াল মাদ্রিদের ওপর কিছু নাখোশ বলে স্প্যানিশ গণমাধ্যমের বরাত দিয়ে ডেইলি মেইল জানিয়েছে।

২০১৩-১৪ মৌসুমে লিসবনের ফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদকে হারিয়ে স্বপ্নের লা দেসিমা (দশম চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা) জেতার সঙ্গে সঙ্গেই রিয়াল মাদ্রিদকে টুইটবার্তায় অভিনন্দন জানায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। তবে ৬ জুন জুভেন্টাসকে হারিয়ে কাতালানরা এবার চ্যাম্পিয়ন্স লিগ জেতায় কোনো প্রতিক্রিয়া জানায়নি লস ব্লাঙ্কুসরা। দীর্ঘ সময় পর অভিনন্দন জানালেও সেটি নিয়েও বিতর্ক দেখা দিয়েছে।

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১