Sports Bangla

মাঠের বাইরে আগুয়েরো-গোটসে

মাঠের বাইরে আগুয়েরো-গোটসে

মাঠের বাইরে আগুয়েরো-গোটসে
অক্টোবর 10
14:10 2015

Explore1লম্বা সময়ের জন্যই হারিয়েছে মারিও গোটসেকে। বায়ার্ন মিউনিখের এই অ্যাটাকিং মিডফিল্ডারকে মাঠে ফিরতে প্রায় তিন মাস অপেক্ষা করতে হতে পারে। গত শুক্রবার আয়ারল্যান্ডের বিপক্ষে ইউপরো বাছাই পর্বের ম্যাচে চোট পান গোটসে। সেই ম্যাচে ১-০ ব্যবধানে হারে তার দল। চোট পেয়ে ৩৫তম মিনিটে মাঠ ছাড়েন গোটসে। তার চোট কতটা গুরুতর সেই সময়ে বোঝা যায়নি। পরে পরীক্ষায় দেখা গেছে ঊরুর পেশির তন্তু ছিড়ে গেছে।

বায়ার্ন এক বিবৃতিতে জানায়, ১০ থেকে ১২ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে গোটসেকে। তবে এখনও জার্মানি জাতীয় দলের চিকিৎসকের অধীনে চিকিৎসা নিচ্ছেন তিনি। চলতি মৌসুমে সব ধরনের ফুটবলে ১১ ম্যাচে ১২ গোল করেছেন বায়ার্নের গোটসে।

Bright-sports-shop_bigমেসির পর দীর্ঘ সময়ের জন্য দল থেকে ছিটকে গেলেন আর্জেন্টিনার আক্রমণভাগের আরেক তারকা আগুয়েরো। ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার নিজেই চোটের কারণে এক মাসের জন্য মাঠের বাইরে চলে যাওয়ার কথা জানিয়েছেন। বুয়েনস আইরেসের একটি ক্লিনিকে পরীক্ষা শেষে শুক্রবার টিওয়াইসি স্পোর্তসকে এই শঙ্কার কথা জানান ক্লাবের হয়ে দারুণ খেলতে থাকা আগুয়েরো, “মনে হচ্ছে, এক মাস আমাকে খেলা ছাড়া থাকতে হবে।”

“চিকিৎসা চালিয়ে যাওয়ার জন্য আমি এএফএর (আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন) জাতীয় দলের চিকিৎসকদের কাছে যাব। যদিও এটা নির্ভর করবে স্বাভাবিকভাবে সেরে ওঠার ওপর কিন্তু (আমার মনে হয়) ছিড়ে যাওয়া পেশি সেরে উঠতে নিশ্চিতভাবে আমার এক মাস লাগবে”, যোগ করেন তিনি।

বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাই পর্বের শুরুতে একুয়েডরের কাছে ২-০ গোলে হেরে যায় আর্জেন্টিনা। ওই ম্যাচের ২৪তম মিনিটে খুঁড়িয়ে মাঠ ছাড়েন সিটির এই স্ট্রাইকার।

ম্যাচ শেষে কোচ জেরার্দ মার্তিনো জানিয়েছিলেন, পায়ের চোটের কারণে প্যারাগুয়ের বিপক্ষে খেলা হবে না আগুয়েরোর।

এক মাসের জন্য মাঠের বাইরে চলে গেলে আগামী মাসে ব্রাজিলের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচেও আগুয়েরোর খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হবে।চোটের কারণে এর আগে আর্জেন্টিনা দল থেকে ছিটকে পড়েন বার্সেলোনার তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি, ম্যানচেস্টার ইউনাইটেডের ডিফেন্ডার মার্কোস রোহো আর মাঝমাঠের জুটি সেভিয়ার এভার বানেগা ও ভালেন্সিয়ার এনসো পেরেস।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

আগস্ট ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১