Sports Bangla

ব্রাডম্যান হল অব ফেমে শচিন

ব্রাডম্যান হল অব ফেমে শচিন

ব্রাডম্যান হল অব ফেমে শচিন
অক্টোবর 30
06:08 2014

ambiagroupস্যার ডন ব্রাডম্যান হল অব ফেমে যুক্ত হয়েছেন ভারতের ব্যাটিং লিজেন্ড শচিন টেন্ডুলকার। ঐতিহাসিক সিডনি ক্রিকেট গ্রাউন্ডে জমকালো এক অনুষ্ঠানের মধ্যদিয়ে লিটল মাস্টারকে হল অব ফেমের সম্মানে ভূষিত করেছে ব্রাডম্যান ফাউন্ডেশন।

শচিন ছাড়াও হফ অব ফেমে অন্তর্ভুক্ত হয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ ওয়াহ। ফাউন্ডেশনের বার্ষিক ডিনার অনুষ্ঠানে ব্রাডম্যানের সঙ্গে সাক্ষাতের মুহূর্তটি বর্ণনা করেছেন শচিন। ৯০তম জন্মদিনে ব্রাডম্যানের সঙ্গে সাক্ষাৎ করার সময় শচিনের সঙ্গে ছিলেন অস্ট্রেলিয়ার সাবেক লেগ স্পিনার শেন ওয়ার্ন।

শচিন টেন্ডুলকার বলেছেন, ‘এখনো মনে পড়ে, গাড়িতে আমার সঙ্গে ছিল ওয়ার্ন। আমরা আলোচনা করছিলাম প্রথম কে প্রশ্ন করবে গ্রেট ম্যানকে। আমি ওয়ার্নকে বলি, তুমি তো অস্ট্রেলিয়ান তাই তোমারই শুরু করা উচিৎ। জবাবে ওয়ার্ন, না, তুমি ও ব্রাডম্যান দুইজনেই ব্যাটসম্যান। তাই তোমারই আগে কথা বলা সমীচীন হবে।’

আর ব্রাডম্যান ক্রিকেটারদের সর্বকালের সেরা যে একাদশ প্রকাশ করেছিলেন তাতে ছিলেন শচিন। ১৯৯৮ সালে ব্রাডম্যানের অ্যাডিলেডের বাড়িতে তার ৯০তম জন্মদিনের শুভেচ্ছা জানা গিয়েছিলেন সেঞ্চুরির সেঞ্চুরি হাঁকানো শচিন।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

জুন ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০