Sports Bangla

ব্যর্থ প্রমীলা শুটাররা

ব্যর্থ প্রমীলা শুটাররা

ব্যর্থ প্রমীলা শুটাররা
সেপ্টেম্বর ২২
০৭:৫৫ ২০১৪

Kwality- Milestoneহতাশ করেছেন প্রমীলা শুটাররাও। বাছাই পর্ব থেকেই বিদায় নিয়েছেন শারমিন-সাদিয়া-রত্নারা। হার আর বিদায় ছাড়া খেলার মতো কিছুই পাওয়া যাচ্ছে না ইনচনে।

পাতাল ট্রেলের সংগো স্টেশন থেকে ৫০০ মিটার ভেতরে ওনিগিয়ন শুটিং রেঞ্জ। এখানেই পদকের লড়াইয়ে নেমেছেন দেশের প্রমীলা শুটাররা। ৩ জন শুটারের মধ্যে সবচেয়ে ভালো স্কোর করেছেন শারমিন আক্তার। ৪০৯.২ স্কোর করে ৩১তম হয়েছেন তিনি। ৪০৮.৮ স্কোর করে সৈয়দা সাদিয়া সুলতানা ৩৪তম স্থান অধিকার করেছেন। সবচেয়ে খারাপ স্কোর করেছেন এসএ গেমসে স্বর্ণ জয়ী শুটার শারমিন আক্তার রত্না। ৪০৭ স্কোর করে ৩৭তম স্থান অধিকার করেছেন তিনি।

বাজে পারফরম্যান্সের জন্য নিজেকেই দুষছেন শারমিন আক্তার রত্না। শুটিং শেষে খেলাই ছেড়ে দেওয়ার ইঙ্গিত দিয়েছেন তিনি। সোমবার রত্না বলেছেন, ‘আসলে সমস্যাটা আমার নিজের। ট্রেনিংয়ে ভালো হচ্ছে। কিন্তু কমপিটিশনে গিয়ে পারছি না।’ তিনি আরও বলেছেন, ‘এবার ট্রেনিংয়ে আমাদের অনেক সুযোগ সুবিধা ছিল। তারপরও যদি ভালো রেজাল্ট দিতে না পারি তাহলে খেলা ছেড়ে দেব কিনা, এটা নতুন করে ভাবতে হবে।’ সৈয়দা সাদিয়া সুলতানা বলেছেন, ‘যা রেজাল্ট হয়েছে এটাই আমাদের সামর্থ্য। নিজেদের সেরাটা দিতে চেয়েছি। এর বেশি কিছুই করার নেই।’

বাছাই পর্ব থেকে বিদায় নিলেও শুটারদের নিয়ে এখনও আশাবাদী বাংলাদেশ শুটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক ইন্তেখাব আলম অপু। বলেছেন, ‘শুটাররা তাদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছে। আমাদের সামর্থ্য এটাই। তারপরও আমি আশাবাদী। আগামীতে ভালো রেজাল্ট এনে দেবে শুটাররা।’

মঙ্গলবার ১০ মিটার এয়ার রাইফেলে ছেলেদের ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করবেন বাংলাদেশের ৩ শুটার আবদুল্লাহ হেল বাকী, মাহমুদুল হাসান ও জসিমুজ্জামান। যেখানে প্রতিদ্বন্দ্বিতা করবেন অলিম্পিক ও কমনওয়েলথ স্বর্ণ জয়ী শুটার অভিনব বিদ্রাও।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০