Sports Bangla

বিয়ে সারলেন ইমরান

বিয়ে সারলেন ইমরান

বিয়ে সারলেন ইমরান
জানুয়ারী 09
05:03 2015

royal-magnum_bigপাকিস্তানের বনিগালার নিজ বাড়িতে বৃহস্পতিবার দ্বিতীয় বিয়ের পর্ব সারলেন পিটিআই প্রধান ও সাবেক ক্রিকেট তারকা ইমরান খান। বিয়ে উপলক্ষে ছিল না কোনো জমকালো আয়োজন বা নিমন্ত্রিত অতিথি। খবর ডননিউজের।

ইমরানের বর্তমান স্ত্রী ৪১ বছর বয়সী রেহাম খান বৃহস্পতিবার সন্ধ্যায় ডননিউজে আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ের খবর জানান। এর পর ৬২ বছর বয়সী ইমরান খান সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে এ খবর নিশ্চিত করেন।

বিয়ের পর এক টুইটারবার্তায় ইমরান বলেন, ‘আমার বিয়েতে শুভ কামনা প্রকাশ করায় সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। যারা আমার বিয়ে উপলক্ষে উপহার দিতে চান তাদের বলছি, এর পরিবর্তে এসকেএমটিএইচ (শওকত খানম মেমোরিয়াল ক্যান্সার হাসপাতাল এ্যান্ড রিসার্চ সেন্টার) ও পেশোয়ারে দান করুন।’

Milestone-wedding-1-main colorইমরান-রেহামের বিয়ের মোহরানা ছিল এক লাখ রুপি। আয়োজনপর্বে কোনো আড়ম্বরতা বা অতিথি না থাকলেও ছিল ফটোসেশন। ওই ছবিগুলোই পরবর্তী সময়ে ফেসবুক পেজে দেন ইমরান খান।

পিটিআইয়ের (পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ) জ্যেষ্ঠ নেতা জাহাঙ্গীর তারিন জানিয়েছেন, বিয়ে উপলক্ষে কোনো ভোজ না হলেও মাদ্রাসায় খাবার দেওয়া হবে।

পিটিআইয়ের নেতারা ছাড়াও পাকিস্তানের অন্যান্য রাজনৈতিক দলের নেতারা ইমরানের বিয়েতে শুভেচ্ছা জানিয়েছেন।

এর আগে বিয়ে উপলক্ষে শুভ কামনা জানিয়ে টুইট করেছিলেন ইমরানের সাবেক স্ত্রী ও ব্রিটিশ নাগরিক জেমিমা খান।

ইমরান খানের নতুন জীবনসঙ্গীও ব্রিটিশ নাগরিক। এক সময় বিবিসির উপস্থাপিকা ও সাংবাদিক হিসেবে কাজ করা রেহাম খান বর্তমানে পাকিস্তানের নাগরিকত্ব নিয়ে সেখানেই রয়েছেন।

এই নারী সাংবাদিক ২০১৩ সালে পাকিস্তানের সংবাদভিত্তিক টেলিভিশন চ্যানেল নিউজ ওয়ান-এ যোগ দেন। বর্তমানে তিনি ডননিউজে সমন্বয়কারী হিসেবে কাজ করছেন।

Ambia all-

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

জুন ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০